মুস্তাফিজকে নিয়ে মাঞ্জেরেকার-বন্ডের পরস্পর বিরোধী মন্তব্য

Mustafiz, Manjrekar, Bond,
ad

স্পোর্টস ডেস্ক: গত রাতে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে হারের জন্য মুস্তাফিজকে একাদশে না নেয়াকেই দায়ী করছেন জনপ্রিয় ধারাভাষ্যকার ও সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জেরেকার। তবে মুম্বাইয়ের বোলিং কোচ শেন বন্ড বলেছেন, মুস্তাফিজকে বাদ দিয়ে দল সাজানো খুব একটা ভুলের কিছু হয়নি।

ম্যাচ শেষে মুস্তাফিজকে একাদশে না রাখা নিয়ে মুম্বাইয়ের সমালোচনা করে জনপ্রিয় ধারাভাষ্যকার এবং সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জেরেকার বলেন, এই ধরণের পিচে, আপনাকে মুস্তাফিজের মতো বোলারকে আনতেই হতো। ম্যাকক্লেনাগেন শেষ ওভারে বেশি রান দিয়েছে বলে আমি এটা বলছি না। আমার মতে সে আসলেই অনেক ভালো বোলিং করে। তবে ম্যাকক্লেনাগেন এবং মুস্তাফিজের মধ্যে মুস্তাফিজই আদর্শ চয়েজ।

কিন্তু ম্যাচ শেষে বন্ড বলেন, আমি মনে করি না যে মুস্তাফিজকে না নেয়াটা আমাদের জন্য ভুল ছিল। আমি বলতে চাচ্ছি যে শেষের দিকে বেন কাটিং যদি এসে তিন বলে তিনটি ছয় মারতো, তাহলে হয়তো আমাদের এই আলোচনা করতে হতো না! সুতরাং আমার দল নির্বাচন নিয়ে কোনো সমস্যা নেই একেবারেই।

বন্ড আরও বলেন, এই দল নিয়েই আমরা গত ম্যাচে জয় পেয়েছিলাম। কন্ডিশনের সহায়তা থাকায় এই উইকেটে বোলিং সহজ ছিল। ১৭ ওভার পর্যন্ত আমরা দারুণ করেছি কিন্তু বাকি তিন ওভারে আমরা খারাপ করেছি। আর এটাই ছিল এই ম্যাচের পার্থক্য।

এদিকে, মুস্তাফিজকে একাদশে রাখার পক্ষে ভোট দিয়েছেন অস্ট্রেলিয়ান পেস তারকা শন টেইটও। এই পেসারকে বাদ দেয়াটা ঠিক হয়নি বলেও বিশ্বাস এই অজি পেসারের। টেইট বলেন, মুম্বাইয়ের জন্য মুস্তাফিজ ছিল আরও ভালো অপশন।

ad