মূল ম্যাচে আমাদের অ্যাপ্রোচ অন্যরকম হবে: হাথুরুসিংহে

Main match , approach, Hathurusingh,
ad

স্পোর্টস ডেস্ক: প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে নিশ্চিত জয় হাতছাড়া হওয়া এবং ভারতের বিপক্ষে শোচনীয় হারের পরেও টাইগার কোচ চণ্ডিকা হাথুরুসিংহে আশাবাদী হয়েই বললেন, দুটিই ছিল প্রস্তুতি ম্যাচ। দু’টি ম্যাচেই আমরা নানাভাবে অনেক কিছু চেষ্টা করেছি। মূল ম্যাচে আমাদের অ্যাপ্রোচই অন্যরকম হবে।

দুই প্রস্তুতি ম্যাচে হারের ব্যাপারে তার মত হচ্ছে, অবশ্যই এটা আত্মবিশ্বাসে আঘাত করবে, তবে সেটা খুব বেশি নয়। এই খেলা ছাড়া আমাদের প্রস্তুতি কিন্তু ভালো। এখনও আত্মবিশ্বাসী আমরা।

ইংল্যান্ডের বিপক্ষে শুরুটা ভালোর প্রত্যাশা জানিয়ে কোচ বলেন, ইংল্যান্ডের বিপক্ষে আর যাই করি না কেন, আমাদের শুরুটা ভালো করতে হবে। আর এটাইকেই আমরা লক্ষ্য করেছি। ক্রিকেটে যে কোনো কিছুই হতে পারে। বিশেষ করে ইংল্যান্ডে, মেঘলা আকাশের নিচে এরকম হতেই পারে। এই দুদিনের মধ্যে সব ঠিক হয়ে যাবে। ইংল্যান্ডের বিপক্ষে শুরুটা ভালো করলে ভালো কিছু হবে আশা করি। আমাদের মনোযোগ এখন এই ম্যাচ ঘিরেই।

উল্লেখ্য, আগামীকাল ১ জুন চ্যাম্পিয়নস ট্রফির মূল লড়াইয়ে নামছে বাংলাদেশ। উদ্বোধনী ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক ইংল্যান্ড। ওভালে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

ad