মেসির দুলাভাই হচ্ছেন রোনালদো!

Messi ronaldo
ad

স্পোর্টস ডেস্ক: দীর্ঘদিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো অনেকদিন ধরেই এমন গুঞ্জন ভাসছে আকাশে বাতাসে। সম্প্রতি জর্জিনার ইনস্টাগ্রামে একটি পোস্টের পর পর সে গুঞ্জন আরও পাখা মেলেছে।

জর্জিনা রোনালদোর সাথে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার প্রিয়জনের সাথে’। ওই ছবিতে জর্জিনার অনামিকায় জ্বলজ্বল করছে একটি আংটি। এরপর থেকেই উঠেছে প্রশ্ন, তবে কি এটি তার এনগেজমেন্ট রিং? তাহলে georgina 2কি চুপিসারেই বাগদান পর্ব সেরে ফেললেন সিআর সেভেন? অনেকেই বলছেন, স্পেনে সাধারণত বিয়ে বা এনগেজমেন্টের হীরের আংটিই এই নকশার হয়ে থাকে। আর ছবিটি যেন আংটিটি দেখাতেই তোলা হয়েছে।

মাস কয়েক আগেই রোনালদোর সন্তানের জন্ম দিয়েছেন জর্জিনা। রোনালদো-জর্জিনার রয়েছে আরেক সন্তানও। এছাড়া, রোনালদোর আরও একটি সন্তান রয়েছে। তবে ওই সন্তানের মা কে তা এখনো প্রকাশ করেননি রোনালদো।

ব্যক্তিগত জীবনে অনেক নারীর সাথেই নাম জড়িয়েছে রিয়াল তারকার। যার মধ্যে সবচেয়ে বেশি আলোচিত ছিল মডেল ইরিনা শায়েকের নাম। দীর্ঘদিন প্রেমের পর বিচ্ছেদ হয় এই জুটির। এরপর চুটিয়ে প্রেম শুরু করেন জর্জিনার সাথে। একসাথে থাকলেও এতদিন করেননি বিয়ে। ধারণা করা হচ্ছে এ বছরই জর্জিনার সাথে সংসার পাততে চলেছেন এই তারকা।

আর যদি এমনটা হয় তাহলে মেসি-অ্যাগুয়েরোদের দুলাভাই হয়ে যাবেন রোনালদো। কেন না জর্জিনা যে আর্জেন্টিনার মেয়ে।

ad