রিয়াল ছাড়বেন রোনালদো, থাকবেন ইউরোপেই

ronaldo end real
ad

স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদ ছাড়ার ব্যাপারে ক্রিশ্চিয়ানো রোনালদো মনস্থির করে ফেলেছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছিল পর্তুগালের একটি পত্রিকা। নতুন খবর হচ্ছে রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেও ইউরোপেই থাকছেন।

ইএসপিএন এক প্রতিবেদনে জানায়, রোনালদো যদি রিয়াল মাদ্রিদ ছাড়েন তাহলে ইংলিশ প্রিমিয়ার লীগ, ফ্রান্সের লীগ ওয়ান অথবা ইতালিয়ান সিরি ‘এ’ এর কোনো ক্লাবে যাবেন। তার এমএলএস, চায়না বা জাপানের কোনো ক্লাবে যাওয়ার সম্ভাবনা নেই। তারা প্রতিবেদনে এও জানিয়েছে, রিয়াল ছাড়লে লা লিগার কোনো ক্লাবেও আর তাকে দেখা যাবে না।

বেতন নিয়ে রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরোন্তিনো পেরেজের সাথে অনেকদিন ধরেই মন কষাকষি চলছিল রোনালদোর। তাছাড়া, স্পেনে কর সংক্রান্ত ঝামেলায়ও জড়িয়ে পড়েছিলেন তিনি।

এরপর গত ২৬ মে চ্যাম্পিয়ন্স লীগ জেতার পর রোনালদো এ মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত দেন। এর দুইদিন পর চাপের মুখে তিনি জানান এ মৌসুম তিনি রিয়াল মাদ্রিদেই থাকছেন।

তবে কিছুদিন আগে পর্তুগালের একটি পত্রিকা সংবাদ প্রকাশ করে, রোনালদো রিয়াল ছাড়ার যে সিদ্ধান্ত নিয়েছেন তা অপরিবর্তনীয়। এরপরেই তার রিয়াল ছাড়ার গুঞ্জনে আরও হাওয়া লাগে।

পর্তুগালের পত্রিকা দেয়ারিও তাদের প্রতিবেদনে জানায়, রোনালদো বেতনের জন্য নয়, তিনি ওয়াদার বরখেলাপ করায় রিয়াল ছাড়ছে। পত্রিকাটির দাবি, রোনালদোর বেতন এখন ২৩ মিলিয়ন। রিয়াল সভাপতি কথা দিয়েছিলেন তার বেতন বাড়িয়ে ৩৭ মিলিয়ন করা হবে। তবে সে কথা পেরেজ রাখেননি। এজন্যই রোনালদো রিয়াল ছাড়ছেন।

ad