রোনালদোকে দিয়ে নেইমারকে চায় রিয়াল!

neymar ronaldo
ad

স্পোর্টস ডেস্ক: মৌসুমটা খুব একটা ভালো যাচ্ছে না রিযাল মাদ্রিদের। রোনালদো-বেলদের ব্যর্থতায় হার আর ড্রয়ের বৃত্তে আটকা পড়ে যাচ্ছে তারা। তার উপর আবার মূল তারকা রোনালদো থাকতে চাচ্ছেন না মাদ্রিদে। এমন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য পথ খুঁজছে রিয়াল। আর তাদের কাছে আপাতত সবচেয়ে সুন্দর পথ মনে হচ্ছে নেইমারকে পিএসজি থেকে নিয়ে আসা।

মাদ্রিদভিত্তিক পত্রিকা মার্কা জানিয়েছে, ইতিমধ্যেই ক্লাব অনেক পরীক্ষা-নীরিক্ষা চালিয়েছে। চিন্তা-ভাবনা করেছে। এমনকি তরুণ খেলোয়াড়দের নিয়েও চিন্তা করেছে। গবেষণা হয়েছে হ্যারি কেইন ও এডেন হ্যাজার্ডকে নিয়েও। তবে তাদের কাছে নেইমারকেই সবচেয়ে বেষ্ট মনে হয়েছে। একে বয়স কম তার উপর ফর্মের তুঙ্গে। তাই নেইমারকেই পিএসজি থেকে বাগিয়ে আনার প্লান করছে তারা।

মার্কা জানায়, নেইমারকে আনার জন্য তার সাথে যোগাযোগও শুরু করেছে মাদ্রিদ। তবে রিয়ালের সন্দেহ খুব সহজে নেইমারকে ছাড়বে না পিএসজি। সে ক্ষেত্রে তারা একটি প্রস্তাবও ঠিক করে রেখেছে। রোনালদোকে পিএসজিকে দিয়ে নেইমারকে আনা। কারণ রোনালদোকে অনেকদিন ধরেই দলে চাইছে পিএসজি।

মার্কার এমন দাবি আরও জোরালো হচ্ছে সম্প্রতি রোনালদোর একটি বক্তব্য থেকে। সম্প্রতি সিআর সেভেন বলেছেন, আমাকে অন্য কোথাও যাওয়ার অনুমতি দিলে নেইমার বা এমবাপ্পেকে দিয়ে যাওয়ার চেষ্টা করব। দরকারে তাদের আমি নিজে রিয়ালে যোগদানের জন্য প্ররোচিত করবো।

নেইমারও অবশ্য কিছুদিন আগে বলেছিল, আগে আপনারা (রিয়াল) রোনালদোকে ছাড়ুন। এরপর আমার কাছে প্রস্তাব নিয়ে আসুন।

তবে গুঞ্জন চলছে, রিয়ালে আসতে বেশ আগ্রহী নেইমার। রিয়ালের একজন দূতকে দেখা গেছে নেইমারের সঙ্গে তার ছুটিকালীন সময়ে দেখা করতে। আরও একটা গুঞ্জন আছে, রিয়ালের সঙ্গে এক ধরনের সমঝোতা হয়েই আছে নেইমারের।

৩১ জানুয়ারি পর্যন্ত রয়েছে শীতকালীন দলবদলের সময়। এখন দেখার বিষয় মার্কার দাবি সত্যি হয় কিনা।

ad