রোনালদো থাকলে রিয়াল মাদ্রিদে যাবেন না নেইমার!

neymar-ronaldo
ad

স্পোর্টস ডেস্ক: টানা চার বছর বার্সেলোনায় খেলার পর গত বছরই রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে পাড়ি জমান নেইমার জুনিয়র। তখন নেইমারের বার্সেলোনা ছাড়ার কারণ হিসেবে বলা হয়েছিল মেসির ছায়া থেকে সরার কথা। তবে পিএসজিতে গিয়েও স্বস্তিতে নেই নেইমার। জড়িয়ে যান একের পর এক ঝামেলায়।

এরপর মৌসুমের মাঝেই গুঞ্জন ওঠে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন এই তারকা। রিয়াল মাদ্রিদও তাকে পেতে জোর প্রচেষ্টা শুরু করে। তবে রিয়াল মাদ্রিদের সে প্রচেষ্টা মনে হয় ব্যর্থ হতে চলেছে। কেন না নেইমারের এজেন্ট পিনা জাহাভি জানিয়ে দিয়েছেন, রোনালদো রিয়ালে থাকলে নেইমার রিয়ালে যাবেন না।

পিনা জাহাভি আরেকটি গুজবও পরিস্কার করেছেন। সেটা হলো নেইমারের আবারও বার্সায় ফেরার সম্ভাবনার কথা। কারণ এর মাঝেই গুঞ্জন ওঠে নেইমার ফিরতে চাইছেন বার্সায়। এটা যে সম্ভব না তা সাফ জানিয়ে দেন তিনি।

পোলিশ এক সংবাদ মাধ্যমকে নেইমারের এজেন্ট জাহাভি বলেন, ফুটবলে মাত্র তিনজন সুপারস্টার- মেসি, রোনালদো ও নেইমার। আর তারা এক ক্লাবে একসঙ্গে খেলতে পারবেন না। কারণ নেইমার কখনোই দ্বিতীয় পছন্দ হতে পারে না। যেমনটা তিনি বার্সেলোনায় ছিলেন।

তিনি বলেন, নেইমারের তখন বয়স কম ছিল বলে সে বার্সেলোনায় খেলেছেন। এখন ও অনেক পরিণত। তিন সেরার একজন। তাই অন্য সেরাদের সাথে আর একত্রে ওর খেলা হচ্ছে না।

উল্লেখ্য, পিএসজিতে যাওয়ার পর থেকেই নেইমারের জীবনে শুরু হয়েছে একের পর এক ঝামেলা। খেলোয়ার কোচদের সাথে তো বনিবনা হচ্ছেই না উল্টো পিএসজির দর্শকরাও তাকে দুয়ো দিচ্ছেন। তারপর আবার বড় সময়ের জন্য ইনজুরিতে পড়ে মাঠেই বাইরে আছেন এই তারকা। খবর রটেছে তিনি এখন পিএসজি ছাড়তে চাচ্ছেন।

এমন খবরে বেশ খুশি স্পেন ইংল্যান্ডের ক্লাবগুলো। তাকে দলে পেতে ইতোমধ্যেই মাঠে নেমে গেছে ম্যানচেষ্টার ইউনাইটেড, ম্যানচেষ্টার সিটি ও রিয়াল মাদ্রিদ। বার্সেলোনাও নাকি সে ফিরতে চাইলে তাকে সাদরে আমন্ত্রণ জানাবে।

ad