লিভারপুল জিতবে নাকি ম্যানচেষ্টার সিটি?

city vs liverpool
ad

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনালে যাওয়ার লড়াইয়ে আজ রাতে একে অপরের মুখোমুখি হচ্ছে দুই ইংলিশ জায়ান্ট লিভারপুল ও ম্যানচেষ্টার সিটি।  এই ম্যাচ নিয়ে ফুটবল প্রেমিদের মনে শুরু হয়েছে তুমুল উত্তেজনা। সালাহ-ফিরমিনো জিতবেন নাকি অ্যগুয়েরো-স্টার্লিং জিতবেন।

লিভারপুল ও ম্যানচেষ্টার সিটি প্রায় সম পর্যায়ের দল। তবে সাম্প্রতিক পারফরমেন্সের বিচারে এগিয়ে আছে ম্যানচেষ্টার সিটি। কিন্ত তাদের জিততে হলে অবশ্যই ফর্মের তুঙ্গে থাকা মোহাম্মদ সালাহকে আটকে রাখতে হবে। লিবারপুলের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে সিটিরি মিডফিল্ডারদের বেধে রাখা মাঝমাঠেই। অন্যথায় যে তাদের দিতে হবে কড়া প্রতিদান।

সর্বশেষ ৫ দেখায় লিভারপুল জয় পেয়েছে ৩ ম্যাচে আর সিটি জিতেছে ১ ম্যাচ। সর্বশেষ ম্যাচটিও জিতেছে সিটি। তবে আগের ফলাফল যাই হোক না কেন, সিটি যে জয়ের জন্য নামবে তা নিশ্চিত। তবে নিজেদের মাঠে ম্যাচ হওয়ায় কিছুটা সুবিধা পাবে অল রেডরা। সিটির কাছে অবশ্য আজ প্রতিশোধের ম্যাচ।

লিভারপুলের আক্রমণভাগে খেলবেন মোহাম্মদ সালাহ, রবার্তো ফিরমিনো। মিডফিল্ডে থেকে তাদের বলের জোগান দেবেন অ্যাডাম ললনা, অ্যালেক্স চেম্বারলিন ও সাদিও মানের মতো তারকারা।

অন্যদিকে, শর্ট পাসে খেলা সিটির আক্রমণভাগে খেলবেন সার্জিও অ্যাগুয়েরো ও লিরয় সানে। তাদের বলের জোগান দেবেন রহিম স্টার্লিং, ডি ব্রুইনি, ডেভিড সিলভা ও বার্নার্দো সিলভা।

তবে দুই দলের মূল ব্যবধানটা গড়ে দিতে পারেন দারুণ ফর্মে থাকা মো. সালাহ। তবে ম্যাচে কি হয় তা বলা অসম্ভব। যে হারুক বা যে জিতুক, ম্যাচটি হতে যাচ্ছে তুমুল লড়াইয়ের।

ম্যাচটি টিভি পর্দায় সরাসরি দেখার জন্য চোখ রাখতে হবে সনি টেন ২ তে। রাত ১২টা ৪৫ মিনিটে শুরু হবে খেলাটি।

ad