শামির সঙ্গেই সংসার করতে চান হাসিন! 

Sami, family, want, Hasina,
ad

স্পোর্টস ডেস্ক: ভারতের জাতীয় দলের পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে ধর্ষণ, খুনের চেষ্টা, নির্যাতন, পাকিস্তানের সঙ্গে ম্যাচ ফিক্সিং থেকে পাক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কের মতো গুরুতর অভিযোগ তোলার পরেও তার সঙ্গে সংসার করার কথা বলেছেন স্ত্রী মডেল হাসিন জাহান। তবে এক্ষেত্রে সামিকে মিথ্যা কথা না বলে সরাসরি ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

রবিবার (১১ মার্চ) এক সংবাদ সম্মেলনে হাসিন বলেন, শামি যদি নিজের আচরণের জন্য ভুল স্বীকার করে ক্ষমা চায়, তখন একসঙ্গে থাকার ব্যাপারে ভাবা যাবে।

মিটমাট প্রসঙ্গে তিনি বলেন, মিটমাট হওয়ার ব্যাপারে কিছু জানি না। কবে, কোথায় সেটি হবে, তাও জানা নেই। লড়াইটা আমার হাতের বাইরে চলে গেছে। এখন আমি যেচে সম্পর্ক জোড়া লাগাতে গেলে কিছু না করেও দোষী হয়ে যাব। তখন শামি বলবে, আমি মিথ্যে বলছি। অপবাদ তখন আমার ঘাড়ে চাপাবে।

হাসিনের আইনজীবী জাকির হোসেন জানান, শামি ও হাসিনকে একসঙ্গে বসিয়ে মিটমাটের একটি প্রচেষ্টাও শুরু হয়েছে। এরইমধ্যে খুরশিদ নামে শামির পরিবারের এক আত্মীয় এ জন্য হাসিনের আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেছেন।

এদিকে, গতকাল স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ মিটিয়ে ফের একসঙ্গে থাকার ইচ্ছার জানিয়ে শামি জানান, হাসিনের সঙ্গে তিনি যোগাযোগ করছেন। যদিও সংবাদ সম্মেলনে এ ব্যাপারে হাসিন বলেছেন, আমার কাছে এখনও পর্যন্ত ওর কোনো ফোন বা মেসেজ কিছুই আসেনি। বরং ও কলকাতা ছেড়ে যাওয়ার পর আমি বেশ কয়েকবার ফোনে যোগাযোগ করেছিলাম।

আরও পড়ুন: শামি তার ভাইয়ের সঙ্গে হাসিনকে যৌন সম্পর্ক তৈরিতে জোর করেছিলেন

ad