শামি ও তার ভাই আমাকে ধর্ষণ করে, খুনের পরিকল্পনাও ছিল: হাসিন

Sami, family, want, Hasina,
ad

স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেই যাচ্ছেন তার স্ত্রী হাসিন জাহান। এতদিন তিনি অভিযোগ করেছিলেন শামি ও তার বড় ভাই তাকে ধর্ষণ করেছিল। এবার তিনি জানালেন শুধু ধর্ষণই না, ধর্ষণের পর তাকে হত্যার পরিকল্পনাও করেছিলেন শামি।

শুধু অভিযোগই নয় হাসিন তার সাথে হওয়া অপরাধকে কাঠুয়ার আট বছরের শিশু আসিফাকে গণধর্ষণ শেষে হত্যার সেই লোমহর্ষক ঘটনার সাথে তুলনা করেছেন। তিনি বলেন, কাঠুয়া কাণ্ডে জড়িতদের চূড়ান্ত শাস্তি হওয়া উচিত। আমার ঘটনাও ছিল একইরকম। শুধু পার্থক্য হল আমি এখনও বেঁচে আছি। এই ঘটনার মতো পরিণতি হতে পারত আমারও। ওরা (শামি ও তাঁর দাদা) আমাকে ধর্ষণ করে, খুন করে আমার দেহ জঙ্গলে ফেলে দেওয়ার পরিকল্পনা করেছিল। আর সেই কারণেই গত দু’মাস ধরে নিজের লড়াই চালিয়ে যাচ্ছি।

 এদিকে, শামির বিরুদ্ধে নতুন আরেকটি অভিযোগ এনেছেন হাসিন। তার দাবি, শামি বয়স চুরি করে খেলছে ভারতীয় দলে। শামির জন্ম ১৯৮২ সালে হলেও সে বোর্ডকে দেয়া তথ্যে জানিয়েছে তার জন্ম ১৯৯০ সালে। তিনি এ সংক্রান্ত একটি প্রমাণও হাজির করেছেন।

শামির বিরুদ্ধে প্রথমে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, শারীরিক অত্যাচারের অভিযোগ তুলেছিলেন হাসিন। তারপর তাঁর ও পরিবারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও দায়ের করেন। এর প্রেক্ষিতে তাকে জাতীয় দলের চুক্তি থেকে বাদ দেয়া হয়। পরে অবশ্য অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ফের চুক্তিতে নেয়া হয়।

ad