শেষ বলের রোমাঞ্চে মুম্বাইয়ের হার

Roy vs SH
ad

স্পোর্টস ডেস্ক: শেষ ওভারের প্রথম ২ বলে চার ও ছক্কা হজম করেও পরের ৩টি বল ডট দিয়ে দারুণ এক রোমাঞ্চকর শেষের চিত্রনাট্য তৈরি করেছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু শেষ বলে জেসন রয় ১ রান নিলে শেষ বলের নাটকে দিল্লির বিপক্ষে ৭ উইকেটের পরাজয়ের স্বাদ নিয়ে এবারের আইপিএলে টানা তিন পরাজয়ের মুখ দেখল মুম্বাই।

শনিবার (১৪ এপ্রিল) বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচে টসে হেরে মুম্বাই ৭ উইকেটে ১৯৪ রান করে। জবাবে জেসন রয়ের ৫৩ বলে ৬ চার ও ৬ ছক্কার সাহায্যে অপরাজিত ৯১ রানের ইনিংসের কল্যাণে এবারের আসরের প্রথম জয় পায় দিল্লি।

দলের পরাজয়ের মাঝেও দারুণ বোলিং করেছেন মুস্তাফিজ। ৪ ওভারে ২৫ রান দিয়ে তিনি পেয়েছেন গৌতম গম্ভীরের উইকেট। মুস্তাফিজ নিজের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে রহিত শর্মার ক্যাচ বানিয়ে ফেরান ১৫ রান করা গম্ভীরকে। প্রথম ওভারে তিনি মাত্র ৪ রান দিয়েছিলেন। দ্বিতীয় ওভারে দেন ৩ রান।

পরের স্পেলে নিজের তৃতীয় ওভারে দেন মাত্র ৭ রান। আর শেষ ওভারে ১১ রান দিলে হার নিয়েই মাঠ ছাড়ে তার দল।

তবে ১৭তম ওভারে মুস্তাফিজ থার্ডম্যানে স্রেয়াশ আয়ারের ২টি ক্যাচ ফেলে দেয়ার মাশুল ভালভাবেই দিতে হয়েছে মুম্বাইকে। আয়ার ২০ বলে ২৭ রানে অপরাজিত থেকে রয়কে যোগ্য সঙ্গ দিয়েই মাঠ ছাড়েন।

ad