সৌদির জালে রাশিয়ার ৫ গোল

russia 2-0 saudi arabia
ad

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ফুটবলের ২১তম আসরের উদ্বোধনী ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ৫-০ গোলের বিশাল ব্যবধানে জয়লাভ করে দারুণ শুরু করেছে স্বাগতিক রাশিয়া।

বৃহস্পতিবার (১৪ জুন) বাংলাদেশ সময় রাত ৯টায় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল রাশিয়া। দ্বিতীয়ার্ধে রাশিয়া আরও ৩ গোল দিয়ে সৌদিকে বড় হার উপহার দেয়।

ম্যাচের ১২ মিনিটে রাশিয়ার হয়ে, একইসঙ্গে এবারের বিশ্বকাপে দুর্দান্ত হেডে প্রথম গোল করেন ইউরি গাজিন্সকি। এটি গাজিন্সকির প্রথম আন্তর্জাতিক গোল।

প্রথমার্ধের শেষদিকে ৪৩ মিনিটের সময় প্মিডফিল্ডার রোমান জবনিনেরের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের ভেতর দুজনকে কাটিয়ে দর্শণীয় এক গোল করেন বদলি হিসেবে নামা ডেনিস চেরিশেভ। এটি তারও প্রথম আন্তর্জাতিক গোল।

৭১ মিনিটে রাশিয়ার হয়ে কর্নার কিক থেকে দারুণ এক গোল করেন। আরটেম ডিজুবা। ম্যাচের ইনজুরি টাইমের প্রথম মিনিটে রাশিয়ার হয়ে চতুর্থ এবং নিজের দ্বিতীয় গোল করেন ডেনিস চেরিশেভ। ডিজুবার আসিস্টে তার এই গোলটি ছিল চোখ ধাঁধানো।

ম্যাচ শেষের ঠিক আগ মুহূর্তে গোলপোস্টের আকেবারে কাছ থেকে পাওয়া ইনডাইরেক্ট ফ্রি কিক থেকে সৌদি গোলকিপারকে বোকা বানিয়ে সরাসরি কিকে গোল আদায় করেন রোমান জবনিন।

ad