১০-১৫ দিনের মধ্যেই টাইগারদের নতুন কোচ বাছাই: পাপন

Bangladesh, Mashrafe, Papon
ad

স্পোর্টস ডেস্ক: আগামী ১০-১৫ দিনের মধ্যেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন কোচ বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ভারতের সাবেক কোচ গ্যারি কারর্স্টেনের সঙ্গেও এ বিষয়ে কথা চলছে।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) কলকাতায় অনুষ্ঠিত আইসিসির বৈঠকের এক ফাঁকে তিনি গণমাধ্যমকে এমন তথ্য জানান।

এদিকে, গত ২৪ এপ্রিল বিসিবি সভাপতি জানিয়েছিলেন বন বিভাগের সঙ্গে জমি সংক্রান্ত সমস্যা সৃষ্টি হওয়ায় রাজধানীর পূর্বাচলে ৫০ হাজার ধারণ ক্ষমতা বিশিষ্ট শেখ হাসিনা আন্তর্জাতিক স্টেডিয়ামটি নির্মাণ হচ্ছে না। কিন্তু গতকাল পাপন বললেন ভিন্ন কথা।

তিনি বলেন, আমরা বিশ্বের অন্যতম সেরা একটি স্টেডিয়াম তৈরি করতে চাইছি। দেড় থেকে দুই বছরের মধ্যেই পূর্বাচলে এই স্টেডিয়াম তৈরি করা হবে। এই স্টেডিয়াম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে হবে। আমরা জমি পাওয়ার অপেক্ষায় আছি। যত তাড়াতাড়ি জমি পাওয়া যাবে, তত তাড়াতাড়ি স্টেডিয়াম তৈরির কাজ শুরু হবে। এটি বাংলাদেশের সেরা স্টেডিয়াম হবে। অন্তত ৫০ হাজার দর্শক বসে খেলা দেখতে পারবেন।

মিরপুর থেকে পূর্বাচলে স্টেডিয়াম সরিয়ে নেওয়া হবে কিনা প্রশ্নে নাজমুল জানিয়েছেন, তেমন কিছু হবে না। আমাদের হাতে আরেকটি বিকল্প থাকবে। মিরপুর খুব পুরানো, অনেক কিছু পাল্টে গেছে। মিরপুরেও ম্যাচ হবে।

ad