ইংলিশ লীগে জায়ান্টদের দারুণ শুরু

Chelsea vs huddles
ad

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লীগের ২০১৮-১৯ মৌসুমটা বেশ ভালোভাবেই শুরু করেছে শিরোপা প্রত্যাশী দলগুলো। লীগের প্রথম ম্যাচে লেস্টার সিটিকে ২-১ গোল হায়ায় ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে টটেনহ্যাম ও চেলসি।

১০ আগস্ট শুরু হয়েছিল এবারের ইংলিশ লীগের মৌসুম। প্রথম ম্যাচে মুখোমুখি হয় লেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। ওই ম্যাচে ৩ মিনিটে পল পগবা ও ৮৩তম মিনিটে লুক শ ম্যানইউর হয়ে গোল করেন। লেস্টারের হয়ে ৯২ মিনিটে গোল করেন জেমি ভার্ডি।

গতকাল রাতে নিজেদের প্রথম ম্যাচে নিউক্যাসলের মুখোমুখি হয় টটেনহ্যাম। ম্যাচের ৮ম মিনিটে জন ভেত্রোগান টটেনহ্যঅমকে এগিয়ে নেন। তিন মিনিট পর জোসেলো নিউক্যঅসলকে সমতায় ফেরান। ১৮তম মিনিটে টটেনহ্যামকে আবারও এগিয়ে নেন ডেলে আলি। এরপর আর কোনো গোল হয়নি।

আরেক ম্যাচে চেলসি মুখোমুখি হয় নতুন দল হাডলসফিল্ডের। এই ম্যাচে চেলসি নিজেদের আধিপত্য ধরে রেখে ৩-০ গোলে জয় পায়। চেলসির হয়ে ৩৪তম মিনিটে প্রথম গোল করেন এনগালো কান্তে। ৪৫তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন জর্জিনহো। এরপর ৮০তম মিনিটে গোল করেন পেদ্রো।

দিনের আরেক ম্যাচে এভারটন নবাগত উলভারহ্যাম্পটনের সাথে ২-২ গোলে ড্র করেছে।  এভারটনের হয়ে ১৭ ও ৬৭ মিনিটে গোল করেন লিচারলিসন। উলভারহ্যাম্পটনের হয়ে ৪৪তম মিনিটে রুবেন নাভেস ও ৮০ মিনিটে রাউল জিমিনেজ গোল করেন। এর আগে ৪০ মিনিটে মৌসুমের প্রথম লালকার্ড দেখেন এভারটনের ফিল জাগিলাকা।

আজ সন্ধ্যা সাড়ে ৬টায় নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে লিভারপুল। তাদের প্রতিপক্ষ ওয়েস্টহ্যাম।  রাত ৯টায় মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল।

ad