ট্রান্সফার: বার্সেলোনায় আর্থার মেলো, ম্যানসিটিতে রিয়াদ মাহারেজ

Arthur
ad

স্পোর্টস ডেস্ক: স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় ৩৯ মিলিয়নে যোগদান করছেন গ্রেমিওর মিডফিল্ডার আর্থার মেলো। অন্যদিকে, ইংলিশ প্রিমিয়ার লীগের ক্লাব লিস্টার সিটি থেকে ৬০ মিলিয়নে ম্যানচেস্টার সিটিতে যোগদান করছেন রিয়াদ মাহারেজ।

গ্রেমিও থেকে অনেকদিন ধরেই ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থারকে নিজেদের ডেরায় ভেড়ানোর চেষ্টা করছিল বার্সেলোনা। তবে এই দুই ক্লাবের মধ্যে এতদিন ট্রান্সফারের টাকা নিয়ে ঝামেলা চলছিল। তবে শেষ অবধি দুই দলই সমঝোতায় পৌঁছেছে। এই উঠতি তারকার জন্য গ্রেমিওকে ৩৯ মিলিয়ন দেবে বার্সেলোনা। খুব শিগগিরই তাদের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হবে।

আর্থারকে দিয়েই এবারের মৌসুমের প্রথম দলবদল শুরু করছে বার্সা। এর আগে তারা দুইজনকে ছেড়ে দিলেও কেনেনি কাউকেই।

Riyad maharez

এবারের মৌসুমে ম্যানসিটি বস গার্দিওলার সবচেয়ে বড় টার্গেট ছিলেন লিস্টার সিটির আলজেরিয়ান মিডফিল্ডার রিয়াদ মাহারেজ। দুই মৌসুম আগে তলানি থেকে উঠে আসা লিস্টার এই তারকার দারুণ পারফরমেন্সেই কাপ জিতেছিল। সেই থেকেই তার উপর নজর সবার। গত বছরও এই তারকার জন্য লিস্টারকে ৫০ মিলিয়নের প্রস্তাব দিয়েছিলেন গার্দিওলা। তবে সে প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়েছিল।

তবে হাল ছাড়েননি গার্দিওলা। এবার আরও ১০ মিলিয়ন বাড়িয়ে প্রস্তাব দেন। আর তাতেই রাজি হয়ে গেছে লেস্টার। এই তারকা আজ বা কাল সিটিতে মেডিকেল পরীক্ষা দিতে যাবেন। সেখানে সবকিছু ঠিকঠাক থাকলে এ সপ্তাহেই আনুষ্ঠানিক চুক্তিপত্র হবে।

ad