বার্সেলোনায় ভিদাল, জুভেন্টাসে ফিরল বোনুচ্চি

vidal
ad

স্পোর্টস ডেস্ক: হঠাৎ করেই বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছেন চিলির মিডফিল্ডার আর্তুরো ভিদাল। অন্যদিকে, জুভেন্টাস তাদের পুরানো ডিফেন্ডার লিওনার্ডো বোনুচ্চিকে তুরিন থেকে আবারও ফিরিয়ে এনেছে।

আগে থেকে কোনো আলোচনা বা গুঞ্জন শোনা যায়নি ভিদালের ট্রান্সফারের বিষয়ে। তবে হঠাৎ করেই গতকাল রাতে বার্সেলোনা ঘোষণা দেয় ভিদাল এখন তাদের। এর কিছুক্ষণ পরেই বার্সা তাদের ফেসবুক পেজে ভিদালকে নিয়ে একটি পোস্ট করেন।

বায়ার্ন মিউনিখ ছেড়ে ভিদালের ইতালির ক্লাব ইন্টার মিলানে যাওয়ার কথা-বার্তা চলছিল। মিলানেই অনেকটা যাওয়া নিশ্চিত ছিল তার। তবে তার আগেই বার্সা তাকে দলে ভিড়িয়ে নেয়। ধারণা করা হচ্ছে পাওলিনহোর চলে যাওয়ায় যে জায়গা খালি হয়েছে তার জন্যই ভিদালকে দলে ভেড়ানো হয়েছে।

জুভেন্টাসের ঘরের ছেলেই ছিল ইতালি জাতীয় দলের ডিফেন্ডার বোনুচ্চি। তবে ৩১ বছর বয়সী এই তারকাকে হঠাৎ করেই তুরিনের কাছে বিক্রি করে দেয় জুভেন্টাস। ঠিক ১ বছর পর আবার সেই বোনুচ্চিকেই ফিরিয়ে আনলো তুরিনের বুড়িরা।

এবার চ্যাম্পিয়ন্স লীগে দুর্বল ডিফেন্সের কারণেই হেরেছে জুভেন্টাস। বোনুচ্চিকে ফিরিয়ে এনে ডিফেন্সকে আরও শক্তিশালী করতে চাচ্ছে দলটি। এ জন্যই তুরিনের আপত্তি সত্ত্বেও মোটা অঙ্কের অর্থের বিনিময়ে তাকে দলে ভেড়ায় জুভেন্টাস।

ad