রোনালদোকে চীনা ক্লাবের ১৭৭ মিলিয়নের প্রস্তাব

Ronaldo
ad

স্পোর্টস ডেস্ক: জুভেন্টাসে যাওয়ার আলোচনার মধ্যেই রিয়াল মাদ্রিদের তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদোকে ১৭৭ মিলিয়নের প্রস্তাব দিয়েছে চীনের একটি ক্লাব। তবে পর্তুগিজ তারকা সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

বেশ কয়েকদিন ধরেই আলোচনা চলছে রোনালদোর ট্রান্সফার নিয়ে। গত সপ্তাহে খবর বের হয় ১০০ মিলিয়নে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিচ্ছেন রোনালদো। যদিও কোনো ক্লাব কর্তৃপক্ষই তা স্বীকার করেনি। এমনকি রোনালদো নিজেও বিষয়টি নিয়ে চুপ।

রোনালদো চুপ থাকলেও তার নিজস্ব ওয়েবসাইট সাজানো হয়েছে তুরিনের ওল্ড লেডিদের রঙে। জুভেন্টাসেও ইতোমধ্যে রোনালদোর ৭ নম্বর জার্সি বিক্রি শুরু হয়ে গেছে। গুঞ্জন এ সপ্তাহেই মেডিকেল করাতে জুভেন্টাস যাবেন রোনালদো। এরপরই হবে চুক্তি।

এমন খবর যখন আকাশে-বাতাসে তখনই খবর বের হয়েছে একটি চীনা ক্লাব ১৭৭ মিলিয়নের প্রস্তাব দিয়েছে রোনালদোকে। তবে তিনি তা ফিরিয়ে দিয়েছে। রোনালদোর এজেন্ট প্রস্তাবের বিষয়টি নিশ্চিত করলেও ক্লাবের নাম প্রকাশ করেননি। যেহেতু রোনালদো যেতে আগ্রহী না তাই এ বিষয়টি নিয়ে মাথাব্যথাও নেই কারো। তবে এর মাধ্যমে একটি বিষয় পরিস্কার খুব সম্ভবত তুরিনেই হবে পর্তুগিজ তারকার নতুন ঠিকানা।

ad