হ্যাজার্ডের জন্য ২০০ মিলিয়ন দেবে রিয়াল, টার্গেট এরিকসনও

eden hazard and cristian erikson
ad

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লীগের দলবদলের সময়সীমা শেষ হয়ে গেছে। তবে এরপরও চেলসির বেলজিয়ান স্ট্রাইকার এডেন হ্যাজার্ডের জন্য ২০০ মিলিয়নের প্রস্তাব দেওয়ার কথা চিন্তা করছে রিয়াল মাদ্রিদ।  তারা টার্গেটে রেখেছে টটেনহ্যামের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসনকেও।

এবারের মৌসুম শুরু হওয়ার আগেই রিয়াল ছাড়েন ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপরই তার বদলি খুঁজতে বের হয় রিয়াল। তবে বদলি খুঁজতে গিয়ে বেশ বিপাকেই পড়তে হয় তাদের। প্রথম দুই টার্গেট নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়াতে অক্ষম হয় তারা। এরপর তারা নজর দেয় চেলসির হ্যাজার্ডের দিকে। এই তারকার বিশ্বকাপ পারফরমেন্স দেখে মুগ্ধ হয় স্প্যানিশ দলটি।

তবে হ্যাজার্ডকে দলে ভেড়াতে গিয়েও ধাক্কা খায় মাদ্রিদ। তাদের দেয়া ১৫০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দেয় চেলসি। এরপর মাদ্রিদ মাউরো ইকার্দিকে কেনার চেষ্টা করলেও তাকে ছাড়েনি ইন্টার মিলান। শেষে আবারও হ্যাজার্ডের জন্যই তারা মাঠে নামে। তবে এবার দলটি আরও পোক্তভাবে নামছে। হ্যাজার্ডের জন্য তারা এবার ২০০ মিলিয়নের প্রস্তাব দেবে।

তবে বিপত্তিটা হচ্ছে ইপিএলের দলবদল শেষ হয়ে গেছে। যদিও ফিফার বেধে দেওয়া সময় এখনো আছে। তারা যদি হ্যাজার্ডকে দলে ভেড়াতে চায় তাহলে সেটা করতে হবে ৩১ আগস্টের আগে। ফিফার নিয়মে যেহেতু ইপিএলের দলবদল শেষ এখন তারা হ্যাজার্ডকে শুধু লোনেই দলে নিতে পারবেন। চুক্তির জন্য অপেক্ষা করতে হবে আরও ছয় মাস।

রিয়ালের টার্গেটে আছে ডেনমার্ক তারকা এরিকসনও। এই তারকাকে টার্গেটের কারণ হচ্ছে লুকা মদ্রিচ। মাদ্রিদের নাম্বার টেন যে কোনো সময় পাড়ি জমাতে পারেন ইন্টার মিলানে। এ জন্যই আগাম প্রস্তুতি হিসেবে এরিকসনকে টার্গেট করেছে তারা। তবে এ বিষয়ে টটেনহ্যামকে এখনো প্রস্তাব দেয়নি মাদ্রিদ।

ad