শর্ত মেনে বার্সেলোনায় আসতে রাজি নেইমার

২২০ মিলিয়ন ট্রান্সফার ফিতে নেইমার জুনিয়র বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন মাত্র ৩ বছর হয়েছে। এরইমধ্যে খবর ব্রাজিলিয়ান তারকা ফের বার্সেলোনায় ফিরছেন।

ফরাসি সংবাদ মাধ্যমের খবর, নেইমার নাকি তার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি) পরিষ্কার বলে দিয়েছেন, তিনি ‘ঘরে ফিরতে চান’। ‘ঘর’ বলতে ব্রাজিলীয় তারকা বুঝিয়েছেন, বার্সেলোনাকে।

আর এ জন্য তিনি বার্সেলোনার দেয়া তিন শর্ত মেনে নিয়েছেন। বার্সার প্রথম শর্ত ছিল তার ট্রান্সফার ফি নিয়ে। সে শর্ত মেনে নেইমার ১২০ মিলিয়নে বার্সায় আসতে রাজি। তাদের দ্বিতীয় শর্ত ছিল বেতন নিয়ে। কারণ নেইমার পিএসজিতে যে বেতন পান সেটা বার্সার পক্ষে দেয়া সম্ভব নয়। তাই সে শর্ত মেনে নিয়েছেন নেইমার। এছাড়া, ভবিষ্যতে বার্সা না চাইলে তিনি দল পরিবর্তন করতে পারবেন না এমন একটি শর্তও দিয়েছে কাতালান ক্লাবটি। স্প্যানিশ সংবাদ মাধ্যম বরছে তিন শর্ততেই রাজি নেইমার।

ফরাসি প্রচারমাধ্যমের দাবি, পিএসজির ম্যানেজার থমাস টাচেল খুবই বিরক্ত নেইমারকে নিয়ে। তাঁর বিশৃঙ্খল ব্যক্তিগত জীবন নাকি ক্লাবের পারফরম্যান্সে ভীষণ রকম প্রভাব ফেলেছে। নতুন ক্লাবে মাঠে ও মাঠের বাইরে নানা ঝামেলায় জড়িয়ে পড়া ব্রাজিলীয় তারকা নিজেও বুঝেছেন, পিএসজির ম্যানেজার তাকে এখন পছন্দ করছেন না। এ সবের জন্যই তিনি নাকি বার্সেলোনার ফেরার জন্য আরও মরিয়া হয়ে উঠেছেন।

পিএসজিতে থাকাকালীন একের পর এক বিতর্কে জড়ান নেইমার। প্রথমে সতীর্থদের সাথে ঝামেলা। এরপর তিন মাসের ইনজুরি। সাম্প্রতিক সময়ে দর্শকদের সাথে হাতাহাতি। এখন তো এ তারকার বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ।

ফ্রান্সের এক দৈনিক লিখেছে, নেইমারের সাথে গভীর যোগাযোগ রাখছেন মেসি। তিনি ভীষণ রকম চান, নেইমারকে ফেরাতে। তার বিশ্বাস, ব্রাজিলীয় তারকা ফিরলে তাদের আবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন সত্যি হবে। শোনা যাচ্ছে, এ ব্যাপারে মেসি বার্সার প্রেসিডেন্টের সঙ্গেও কথা বলছেন।

মন্তব্য লিখুন :