নেইমারের জন্য রিয়াল মাদ্রিদের ৩৩০ মিলিয়নের প্রস্তাব!

নেইমার জুনিয়রের দলবদল ইস্যুতে নতুন মোড় নিয়েছে। এই তারকাকে পেতে অভাবনীয় এক প্রস্তাব দিয়েছে রিয়াল মাদ্রিদ। তারা গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ আর কেইলর নাভাসের সাথে পিএসজিকে ১০০ মিলিয়ন নগদ দেওয়ার প্রস্তাব দিয়েছে।

ফরাসি পত্রিকা এল ইকুইপ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। তাদের দাবি, রিয়াল মাদ্রিদের এই প্রস্তাব নিয়ে ভাবছে পিএসজি।

রিয়াল মাদ্রিদের এই প্রস্তাবের ঠিক একদিন আগেই পিএসজিকে প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। তাদের প্রস্তাব ছিল ১৯০ মিলিয়নের। তবে তারা এ মৌসুমে দিতে চেয়েছিল ৪০ মিলিয়ন। বাকিটা সামনের জুনে দিতে চেয়েছিল।

তাদের প্রস্তাব ছিল এমন আপাতত নেইমারকে ধারে নেবে। পরের মৌৗসুমে মানে আগামী জুনে ডিল চূড়ান্ত হবে। তবে তাদের প্রস্তাব নাকোচ করে দিয়েছে পিএসজি। তারা নগদ ২০০ মিলিয়ন চেয়েছে।

গ্যারেথ বেলকে ৩ বছর আগে ১০০ মিলিয়নে দলে ভিড়িয়েছিল রিয়াল। তার আগের বছর জেমস রদ্রিগেজকে কিনে ৯০ মিলিয়নে। এছাড়া কেইলর নাভাসকে কিনতে তাদের খরচ হয় ৪০ মিলিয়ন। এর মানে রিয়াল যে প্রস্তাব দিয়েছে তা ৩৩০ মিলিয়নের।

এখন দেখার বিষয় রিয়ালের এই প্রস্তাবে পিএসজি রাজি হয় কিনা। এমনটা হলে কপাল পুড়বে বার্সেলোনার। তাছাড়া নেইমার রিয়ালে যেতে চান কিনা সেটাও একটা প্রশ্ন। কারণ নেইমার সরাসরি বার্সায় ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

মন্তব্য লিখুন :