সব জল্পনার অবসান!

আগামী ২ সেপ্টেম্বর শেষ হবে ২০১৯-২০ মৌসুমের গ্রীস্মের দলবদল। শেষদিকে এখন চলছে ক্লাবগুলোর চরম তৎপরতা। তবে সবার নজর একটি দলবদলের দিকেই। সেটা হচ্ছেন নেইমার জুনিয়রের দলবদল।

পিএসজির এই তারকার জন্য চেষ্টা চালাচ্ছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। তবে শোনা যাচ্ছে পিএসজি যে দাবি করেছে তা দিতে রাজি নয় বার্সা। নতুন করে তারা আর কোনো প্রস্তাবও দেবে না, খবর ইএসপিএনের।

নেইমারের জন্য ১৮২ মিলিয়ন দিতে রাজি হয়েছিল বার্সেলোনা। তবে সে অর্থ এখনই দিচ্ছে না তারা। বিনিময়ে তারা ধারে পিএসজিতে পাঠাবে তিন তারকাকে। তারা হচ্ছেন, ইভান রাকেটিচ, ওসমান ডেম্বেলে আর জন ক্লেয়ার টডিবো।

তবে পিএসজি এই তিনজনের পাশাপাশি ১৩০ মিলিয়ন দাবি করে তাও নগদ। সে প্রস্তাব ফিরিয়ে দেয় বার্সা। সাথে জানিয়ে দেয় তারা আর নতুন প্রস্তাব দেবে না।

এর আগে দুই দফায় পিএসজিকে প্রস্তাব দেয় বার্সেলোনা। প্রথমবার তারা ফিলিপ কুতিনহো, ওসমান ডেম্বেলে, ইভান রাকিটিচ আর নেলসন সেমেদোর মধ্যে দুইজনকে নিয়ে আর সাথে ৪০ মিলিয়ন নিয়ে নেইমারকে চায়। তবে সে প্রস্তাবে রাজি হয়নি পিএসজি।

এরপর তারা ১৯০ মিলিয়নের একটি প্রস্তাব দেয়। সেটি অবশ্য শর্তে জর্জরিত ছিল। কারণ বার্সা জানায় নেইমারকে এখন ধারে নেওয়া হবে। এ বছর তারা ৪০ মিলিয়ন দেবে। আর আগামী বছর চুক্তি স্থায়ী করে বাকি ১৫০ মিলিয়ন দেবে। তবে সে প্রস্তাবে তারা রাজি হয়নি।

মন্তব্য লিখুন :