মাঠে ফিরলেন শেন ওয়ার্ন

দীর্ঘ অন্তরায় কাটিয়ে পুনরায় কোচিংয়ে ফিরছেন অস্ট্রেলিয়ার স্পিন জাদুকর শেন ওয়ার্ন। ইসিবির নতুন ফর্ম্যাটের ক্রিকেট টুর্নামেন্ট দ্য হান্ড্রেডস’এ দায়িত্ব নিচ্ছেন লর্ডস কেন্দ্রীক ফ্রাঞ্চাইজির।

টিমের নাম এখনও ঠিক হয়নি। তবে পুরুষ ও মহিলা, উভয় দলের হেড কোচ চূড়ান্ত হয়ে গিয়েছে। ওয়ার্ন দায়িত্ব নিচ্ছেন ছেলেদের দলের। লর্ডস ফ্রাঞ্চাইজির মহিলা দলের হেড কোচ হচ্ছেন লিজা কেটলেই।

দ্য হান্ড্রেডসে কোচ হিসাবে ওয়ার্ন যোগ দিলেন প্রাক্তন দুই অজি সতীর্থর সঙ্গে। সাইমন কাটিচ ও অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড আগেই ইসিবির এই নতুন টুর্নামেন্টে কোচিং করানোর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। কাটিচ কোচ হচ্ছেন ম্যানচেস্টার ফ্রাঞ্চাইজির। ম্যাকডোনাল্ড দায়িত্ব নিচ্ছেন বার্মিংহ্যামের।

ক্রিকেটার কাম কোচ হিসেবে রাজস্থান রয়্যালসকে উদ্বোধনী মৌসুমেই আইপিএল চ্যাম্পিয়ন করেছিলেন ওয়ার্ন। এবার তিনি আবার ফিরলেন কোচিংয়ে।

সাবেক এই লেগস্পিনার বলেন, সম্পূর্ণ নতুন একটা টুর্নামেন্টে আধুনিক ক্রিকেটারদের সঙ্গে কাজ করার সুযোগ মিলছে। এটা সত্যিই রোমাঞ্চকর বিষয়। আমি এমনই সুযোগের অপেক্ষায় ছিলাম। আশা করি নতুন এই চ্যালেঞ্জ বেশ উপভোগ্য হবে এবং লর্ডসের সমর্থকদের প্রচুর আনন্দ উপহার দিতে পারব।

মন্তব্য লিখুন :