দুর্দান্ত জয়ে শুরু রিয়াল মাদ্রিদের মৌসুম

মৌসুম শুরু হতেই চেনা রূপে হাজির হল রিয়াল মাদ্রিদ। চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা তাদের মৌসুম শুরু করেছে হার দিয়ে। বিপরীতের লা লিগায় নিজেদের উদ্বোধনী ম্যাচে দুর্দান্ত এক জয় পেয়েছে জিনেদিন জিদানের দল।

শনিবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে সেল্তা ভিগোকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। দলের হয়ে গোল করেছেন করিম বেনজেমা, টনি ক্রুস ও লুকাস ভাসকেস। সেল্তার হয়ে একমাত্র গোলটির করেছেন ইকের লোসাদা।

তবে মৌসুমের প্রথম ম্যাচেই লাল কার্ড দেখেন রিয়ালের মধ্যমাঠের তারকা লুকা মদ্রিচ। ম্যাচের ৫৬ মিনিটে ডেনিস সুয়ারেসের পায়ে পেছন থেকে লাথি মেরে লা লিগায় নিজের প্রথম লাল কার্ডটি দেখেন গেলবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

এদিন ম্যাচে বল দখলে এগিয়ে ছিল সেল্তাই। ম্যাচের ৫৬ ভাগ সময় বল দখলে নিয়ে খেলেছে তারা। তবু ১২ মিনিটের মাথায় গোল হজম করে বসে অতিথিরা। গ্যারেথ বেলের ক্রস থেকে রিয়ালকে এগিয়ে দেন বেনজেমা।

প্রথমার্ধে ওই একটি গোল হলেও দ্বিতীয়ার্ধে আরও তিন গোল দেখে সান্তিয়াগো বার্নাব্যু। ম্যাচের ৬১ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বুলের গতির এক শটে ব্যবধান দ্বিগুণ করেন ক্রুস। আর ৮০ মিনিটের মাথায় স্কোর লাইন ৩-০তে নিয়ে যান ভাসকেস। অবশ্য যোগ করা সময়ের প্রথম মিনিটে একটি গোল পরিশোধ করে সেল্তা।

মন্তব্য লিখুন :