এবার বলের আঘাতে আম্পায়ারের মৃত্যু

মাঠে বলের আঘাতে কোনো খেলোয়াড়ের মৃত্যু এর আগে একাধিকবার দেখেছে ক্রিকেট বিশ্ব। যার সর্বশেষ উদাহরণ ছিল অস্ট্রেলিয়ার টেস্ট ব্যাটসম্যান ফিলিপ হিউজ। এবার তবে এবার কোনো খেলোয়াড় নয়, বলের আঘাতে মৃত্যুবরণ করতে হয়েছে মাঠে দায়িত্বরত আম্পায়ারকে।

ওয়েলসের পেমব্রোকর্শায়ার কাউন্টি ডিভিশন টু-এর একটি ম্যাচে গত ১৩ জুলাই আম্পায়ারের দায়িত্ব পালন করছিলেন ৮০ বছর বয়সী জন উইলিয়ামস। সে সময় মাথায় সজোরে বল লাগলে তাঁকে সঙ্গে সঙ্গে কার্ডিফের ইউনিভার্সিটি হসপিটাল অফ ওয়েলসে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে কোমাতে চলে যান তিনি।  

শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় এরপর ১আগস্ট উইথিবুশ হাসপাতালে সরিয়ে নেয়া হয় উইলিয়ামসকে। কিন্তু সেখানেও অবনতি হয় তাঁর অবস্থার। শেষ পর্যন্ত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১৫ আগস্ট না ফেরার দেশে চলে যান তিনি। 

 উইলিয়ামসের মৃত্যুতে এরই মধ্যে শোকবার্তা জানিয়েছে পেমব্রোকশায়ার ক্রিকেট ক্লাব, হান্ডেলটন ক্রিকেট ক্লাবসহ আরো কয়েকটি ক্রিকেট দল। এক টুইটে পেমব্রোকশায়ার ক্রিকেট ক্লাব লিখেছে, পরিবারের সদস্যদের সাহচর্যের মধ্যেই জন উইলিয়ামস শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। পেমব্রোকশায়ার ক্রিকেট পরিবারের সবাই তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাচ্ছি।


মন্তব্য লিখুন :