ফিক্সিংয়ে জড়িত ভারতের তারকা ক্রিকেটার!

তামিলনাড়ু প্রিমিয়ার লীগে ম্যাচ গড়াপেটার খবর পেয়েছে ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআই। সূত্রের খবর, নিয়মিত আইপিএল খেলা ভারতীয় এক ক্রিকেটার এবং রঞ্জি ট্রফির এক কোচের বিরুদ্ধে তদন্ত করতে চলেছে বোর্ডের দুর্নীতি দমন শাখা।

ম্যাচ গড়াপেটার ঘটনা ঘটেছে টিএন টি-২০ লীগে। যেখানে রবিচন্দ্রন অশ্বিন, মুরালি বিজয়, বিজয় শংকর, দীনেশ কার্তিক এবং ওয়াশিংটন সুন্দরের মতো ক্রিকেটাররা খেলছেন।

ইতিমধ্যেই তদন্তকারী অফিসাররা ম্যাচ গড়াপেটায় অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। বোর্ডের দুর্নীতি দমন শাখা আইনি পরামর্শ নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর করতে পারে বলেও জানা গিয়েছে।

বোর্ডের দুর্নীতিদমন শাখার প্রধান অজিত সিং জানিয়েছেন, যে সব প্লেয়ারদের ম্যাচ গড়াপেটার প্রস্তাব দেওয়া হয়েছে, তাদের অনেকেই আমাদের জানিয়েছে। তাদের কথার ভিত্তিতে আমরা তদন্ত শুরু করেছি। হোয়াটসঅ্যাপে মেসেজে এই প্রস্তাব দেওয়া হয়েছে বলে ওরা জানিয়েছে। সুতরাং আমরা তাদের ফোন আইডি বের করে তদন্ত করার চেষ্টা করছি। তবে আমরা এখনই কোনও ফ্যাঞ্চাইজি মালিককে জিজ্ঞাসাবাদ করছি না।

এদিকে, ম্যাচ গড়াপেটার সাথে কোন খেলোয়াড় ও কোন দল যুক্ত সেটা এখনো জানা যায়নি। তদন্তের স্বার্থে বোর্ড নাম প্রকাশ করছে না।