গ্রিজম্যান যাবেন পিএসজি, নেইমার আসবেন বার্সেলোনায়

বহু নাটকীয়তার পর আতোয়ান গ্রিজম্যানকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। এ চুক্তি নিয়ে অ্যাতলেটিকো মাদ্রিদের সাথে সংঘর্ষে জড়িয়েছে বার্সেলোনা। এমনকি আদালতেও যেতে হয় তাদের। তবে এখন শোনা যাচ্ছে এত কষ্ট করে আনা গ্রিজম্যানকে আগামী মৌসুমেই বিক্রি করে দিতে চায় কাতালান ক্লাবটি।

লে১০স্পোর্টস জানিয়েছে, মেসির সঙ্গে বনিবনা হচ্ছে না গ্রিজমানের। দুজন কথাবার্তা বলেন না একে অন্যের সঙ্গে। যে কারণে মাঠের মধ্যে দুজনের বোঝাপড়াও গড়ে উঠছে না। এর মধ্যেই গ্রিজমানকে বিক্রি করে আবারও নেইমারকে দলে আনার চিন্তাভাবনা করা শুরু করেছে বার্সেলোনা। আর এই কার্যক্রম সম্পাদন করা হতে পারে আগামী জানুয়ারিতেই!

গ্রিজম্যানকে ১২০ মিলিয়নে গত জুনে দলে টানে বার্সা। এই তারকাকে নিয়ে বিশাল স্বপ্ন ছিল তাদের। তবে সে স্বপ্ন এখনো কানাকড়িও পূরণ করতে পারেননি গ্রিজম্যান। উল্টো বার্সায় আসার পর থেকেই চরম ফর্মহীনতায় ভুগছেন ফরাসি তারকা।

সেদিন গ্রিজমান নিজেই স্বীকার করেছিলেন তার ফর্ম খুব ভালো যাচ্ছে না। এমনকি মেসির সঙ্গে যে তার ভালো বোঝাপড়া নেই সেটাও বলেন।

আক্রমণভাগে ভালো বোঝাপড়া গড়ে তোলার তাগিদ থেকে গ্রিজমান বলেন, ভালো বোঝাপড়া গড়ে তোলার ব্যাপারটি আমাদের শিখতে হবে। আমি এখানে সাহায্য করতে এসেছি।

সবকিছু মিলিয়েই লে১০স্পোর্টস জানিয়েছে গ্রিজম্যানকে বেচে দিয়ে আবারও নেইমারকে পাওয়ার জন্য পিএসজির কাছে হাত পাতবে বার্সেলোনা। এ জন্য পিএসজিকে খেলোয়াড় বিনিময়ের প্রস্তাবও দিতে পারে তারা।

মন্তব্য লিখুন :