ব্যাট হাতে সৌম্যর হবু স্ত্রী

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। আগামী ২৬ ফেব্রুয়ারি কুমারী প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে সাতপাকের বন্ধনে জড়াবেন এই তারকা।

নতুন জীবনের জন্য সবার কাছে আর্শীবাদ চেয়েছেন সৌম্য। এনিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বেশকিছু ছবি পোস্ট করেছেন সৌম্য। যেখানে তিনি ও তার হবু স্ত্রীর ছবি রয়েছে। এর মধ্যে একটি ছবিতে পূজাকে দেখা গেছে ব্যাট হাতে। আর ক্যাপশনে নতুন যাত্রার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

জাতীয় দলের ক্রিকেটারের হবু স্ত্রী প্রিয়ন্তি ওষুধ ব্যবসায়ী গোপাল দেবনাথের মেয়ে। তাদের বাড়ি খুলনার হাজিবাগ রোডে। তারা থাকেন রাজধানীর গ্রিন রোডে। পূজা রাজধানীর একটি কলেজে ‘এ’ লেভেলে পড়ছেন।



সৌম্যর বাবা সাতক্ষীরা জেলার সাবেক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার জানান, ঘরোয়া পরিবেশে আশীর্বাদ অনুষ্ঠিত হবে। ২২ ফেব্রুয়ারি সাতক্ষীরায় সৌম্যর আশীর্বাদ। ২৪ ফেব্রুয়ারি খুলনায় মেয়ের বাড়িতে আশীর্বাদ হবে। গায়ে হলুদ হবে বিয়ের দিন সকালে। ‘খুলনা ক্লাব হলরুমে ২৬ ফেব্রুয়ারি বুধবার মধ্যরাতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। আমরা বিয়ের জন্য দাওয়াতপত্র বিতরণ শুরু করেছি। এখনো অনেক কাজ বাকি রয়েছে।

সৌম্যর বাবা জানান, ২৮ ফেব্রুয়ারি সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে (মন্টুমিয়ার বাগানবাড়ি) সন্ধ্যায় বউ ভাতের আয়োজন করা হয়েছে। দেড় হাজার মানুষের আয়োজন করা হচ্ছে।