আমি কোথাও যাচ্ছি না: সালাহ

England, player of the year, Mohammad Salah,
ad

স্পোর্টস ডেস্ক: লিভারপুলের মিশরীয় স্ট্রাইকার মোহাম্মদ সালাহকে নিয়ে কম টানাটানি হচ্ছে না। কখনো তাকে টানছে বার্সেলোনা আবার কখনো রিয়াল মাদ্রিদ। আবার মাঝে মাঝে তোপ দাগাচ্ছে পিএসজি। তবে এবার তাদের সবাইকে থামিয়ে দিলেন সালাহ নিজেই। লিভারপুল না ছাড়ার ঘোষণা দিয়েছেন এই তারকা।

লিভারপুলের এ্যাওয়ার্ড নাইটে সালাহ বলেন, ‘আমি কোথাও যাচ্ছি না। আমি এখানে অনেক খুশি। সবকিছুই ভালোভাবে চলছে। অবশ্যই লিভারপুলকে নিয়ে ভবিষ্যতে আমার অনেক উচ্চাকাঙ্ক্ষা আছে। দেখতেই পাচ্ছেন, আমাদের অসাধারণ একটা মৌসুম কেটেছে, আমরা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছি। তবে এটা মাত্র শুরু।’

তার এই ঘোষণায় লিভারপুল মালিক ও ভক্তরা আনন্দে আত্মহারা হলেও রিয়াল, বার্সা ও পিএসজির মাথায় বাজ ভেঙে পড়েছে। কারণ তিন দলই এই তারকাকে রেখেছিল আগামী গ্রীস্মের ট্রান্সফারে মূল টার্গেট হিসেবে। তবে বার্সা ও পিএসজি এই ঘোষণায় খুব একটা ক্ষতিগ্রস্ত না হলেও রিয়াল কিন্তু হবে।

কারণটাও আছে। বেলের বদলি হিসেবে তারা সালাহকে ভেড়াতে চেয়েছিল দলে। তাছাড়া রোনালদোরও বয়স হয়ে গেছে। তারও তো উত্তরসূরি দরকার। তার জায়গায় নেইমারকে নেয়ার চিন্তা করলেও এখন তা কিছুটা অসম্ভব মনে হয়েছে। তাই রিয়াল মালিকের প্রধান টার্গেটটাই ছিল ২৬ বছর বয়সী সালাহ। এখন তো তাকেও পাবে না দলটি।

এবারের মৌসুমে সালাহ ৫০ ম্যাচ থেকে করেছেন ৪৩ গোল। অ্যাশিস্ট আছে ১৫টি। শুধুমাত্র প্রিমিয়ার লীগেই এ তারকার গোল ৩১। এবারের ব্যালন ডি’অরের অন্যতম দাবিদার তিনি।

ad