খালেদা সনদধারী আগুন সন্ত্রাসী ও জঙ্গির সঙ্গী: ইনু

inu
ad

স্থানীয় প্রতিনিধি: জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সনদধারী আগুন সন্ত্রাসী ও জঙ্গির ঘনিষ্ট সঙ্গী। তাই দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত দণ্ডিত এবং সনদধারী আগুন সন্ত্রাসীর পক্ষে উকালতি করা মানে গণতন্ত্রকে অস্বীকার করা।

রবিবার (৬ মে) কুষ্টিয়ার মিরপুরে মাঠ দিবস উপলক্ষে আধুনিক যন্ত্র ব্যবহার করে ধান কাটার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

‘বর্তমান নির্বাচন কমিশনের পক্ষে সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়’- বিএনপি নেতা ব্যারিষ্টার মওদুদ আহমেদের এমন মন্তব্যের প্রেক্ষিতে ইনু বলেন, বিএনপি নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শর্ত আরোপ করছে। তারা কখনও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাচ্ছে, কখনও নির্বাচনকালীন সময়ে শেখ হাসিনার সরকারের বদলে একটি ভুতের সরকারের দাবি উত্থাপন করছে, আবার কখনও নির্বাচন কমিশন অদল-বদল করার কথা বলছেন।

তিনি বলেন, বিএনপি কার্যত গণতন্ত্রের জন্য বিশ্বাসযোগ্য কোনো রাজনৈতিক দল নয়। বিএনপি জামায়াত এদেশে সাম্প্রদায়িক রাজনীতির মদদদাতা। জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার কবল থেকে মুক্ত করে দেশকে শান্তি, গণতন্ত্র ও উন্নয়নের পথে এগিয়ে নিতে এদের পথ চলা বন্ধ করতে হবে।

ad