গাজীপুরে পৃথক স্থানে ট্রাকের ধাক্কায় পুলিশসহ নিহত ২

accident 3
ad

স্থানীয় প্রতিনিধি: গাজীপুরে পৃথক স্থানে ট্রাকের ধাক্কায় এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ মে) দিবাগত রাতে ঢাকা বাইপাস সড়কের পূবাইলের ভান্ডারীবাজার এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাজাবাড়ী এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জয়দেবপুর থানাধীন মীরের বাজার পুলিশ ক্যাম্পের এএসআই মো. আমজাদ হোসেন (৪০) ও গাজীপুর সিটি করপোরেশনের ঝাঝড় এলাকার অঞ্জন বোসের ছেলে সাগর বোস (২৯)।

পূবাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ সফিকুল আলম জানান, এএসআই আমজাদ হোসেন ঢাকা বাইপাস সড়কের নাগদা ব্রিজ এলাকায় দায়িত্ব পালন করছিলেন। মীরেরবাজার রেলক্রসিং এলাকার যানজট পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে তিনি মোটরসাইকেলযোগে ফের নাগদা ব্রিজ এলাকায় ফিরছিলেন।

তিনি জানান, পথিমধ্যে রাত ১১টার দিকে ভান্ডারীবাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার বাড়ি নরসিংদীর মনোহরদী উপজেলায়।

অপরদিকে, সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা জানান, রাত ১০টার দিকে মোটরসাইকেলযোগে বাবা-ছেলে কোনাবাড়ি থেকে গাজীপুর সিটির ঝাঝর এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন।

তিনি জানান, পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাজাবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাগর বোস নিহত এবং তার বাবা অঞ্জন বোস আহত হন। অঞ্জন বোসকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

ad