গাজীপুরে সন্ত্রাসীদের জড়ো করছে বিএনপি: নানক

Gazipur, terrorists, BNP, Nanak,
ad

জাগরণ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশ থেকে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছে।

বুধবার (২ মে) দুপুর ১২টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, সরকারি সম্পদ ধ্বংস এবং আগুনে মানুষ পুড়িয়ে হত্যাসহ নাশকতার মামলার দাগি অপরাধীদের সারাদেশ থেকে এনে গাজীপুরে জড়ো করছে বিএনপি। আমরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

তিনি বলেন, দুই সিটির নির্বাচন ঘিরে ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। এ দুই সিটির সাবেক মেয়রের ওপর থেকে ভোটারদের আস্থা নষ্ট হয়ে গেছে। ভোটারদের উৎসাহ বিনষ্ট করতে বিএনপি ভয়ভীতি প্রদর্শন করছে। বিএনপি তার নিশ্চিত ভরাডুবির আগাম আভাস পেয়ে তাদের চিরাচরিত মিথ্যা অপপ্রচারের রাজনীতির পথ বেছে নিয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ বলেন, বেগম জিয়া দেশকে অন্ধকারে রেখে গিয়েছিল। আর শেখ হাসিনা সেই অন্ধকার থেকে উদ্ধার করে দেশকে সঠিক পথে পরিচালনা করেছেন। বিএনপি সমর্থিতরা জনগণের কাছে উস্কানি মূলক বক্তব্য দিচ্ছে।

নানক বলেন, স্থানীয় সরকার ব্যবস্থা স্থানীয় জনগণের জন্য সেবামূলক প্রতিষ্ঠান। গাজীপুরের সেই প্রতিষ্ঠানে বিএনপির মেয়র নির্বাচিত হয়ে বিএনপির রাজনীতির কর্মকাণ্ডের কেন্দ্রস্থল হিসেবে ব্যবহার করেছে। ওই এলাকার মানুষ সেবা পায়নি। তাই গাজীপুরের জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আমরা বিশ্বাস করি তারা বিএনপির এসব কর্মকাণ্ড আর দেখতে চায় না।

ad