গোপালগঞ্জে পিকআপ উল্টে নিহত ৩

Gopalganj, pickup, upside down, 3 killed,
ad

স্থানীয় প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলায় একটি ধান বোঝাই পিকআপ উল্টে তিন ধান কাটা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

সোমবার (৭ মে) সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনার বটিয়াঘাটা উপজেলার নোয়ালতলা গ্রামের ইউনুছ শেখের ছেলে মাহমুদুল হাসান (৪২), একই উপজেলার তালগুনিয়া গ্রামের মিজানুর রহমান মজনুর ছেলে মাঈনুল শেখ (৪০) এবং একই গ্রামের ইউসুফ আলী সেখের ছেলে মো. কামরুল ইসলাম সেখ। আহতদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

Gopalganj, pickup, upside down, 3 killed,

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক জানান, বরিশালের অগৈলঝরার বাকলা গ্রামে ধান কেটে শ্রমিকরা তাদের ধান নিয়ে একটি পিকআপে করে বাড়ি ফিরছিলেন। এ সময় পাথালিয়া এলাকায় পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি রাস্তার পাশে খাদে ফেলে দেয়।

তিনি জানান, এ সময় ধানের বস্তার নিচে চাপা পরে ঘটনাস্থলেই মাইনুল ও ময়না নামে দুই শ্রমিক নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুল কাজী মারা যান।নিহতদের মৃতদেহ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহত তিন শ্রমিকের দাবি, চালক ঘুম ঘুম চোখ নিয়ে ট্রাকটি চালাচ্ছিলেন। পাথালিয়ায় আসার পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়।

ad