চুয়াডাঙ্গায় ট্রাক-ভটভটি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩

Truck-human hauler, clash, dead, 13
ad

স্থানীয় প্রতিনিধি: চুয়াডাঙ্গায় ট্রাক-ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ৬ জন।

রবিবার (২৬ মার্চ) সকালে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, করিমনের চালক জজ মিয়া (৩২), বিল্লাল ও রফিকুল। বাকিদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

Truck-human hauler, clash, dead, 13

হতাহতরা সবাই উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউনিয়নের বড় বলদিয়া গ্রামের বাসিন্দা। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গার দামুড়হুদা দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৯ জন নিহত হন। হাসপাতালে নেয়ার পর ৪ জন মারা যান। প্রাথমিকভাবে পাওয়া তথ্য অনুয়ায়ী, হতাহত হওয়া ব্যক্তিরা ভটভটির আরোহী ছিলেন। তারা সবাই মাটি কাটার শ্রমিক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বড় বলদিয়া গ্রাম থেকে ১৫-১৬ জন শ্রমিক ভটভটিযোগে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে চুয়াডাঙ্গা যাওয়ার পথে জয়রামপুর বটতলা নামক স্থানে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ভটভটির চালক জজ মিয়াসহ ৯ জন নিহত হন এবং বাকিরা আহত হন। আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জন মারা যান।

ad