জাবালে নূরের বাসচালক বিল্লাহ ৭ দিনের রিমান্ডে

jagoran- 2 students desd
ad

জাগরণ ডেস্ক: রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের দুই বাসের রেষারেষিতে রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার জাবালে নূর গাড়ির চালক মাসুম বিল্লাহকে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১ আগস্ট) গোয়েন্দা পুলিশ পরিদর্শক কাজী শরিফুল ইসলামের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক এইচ এম তোয়াহা এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানাগেছে, দুই বাসের রেষারেষিতে দুই শিক্ষার্থীর নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলাটি ক্যান্টনমেন্ট থানা থেকে তদন্তের জন্য গোয়েন্দা পুলিশের কাছে হন্তান্তর করা হয়েছে। মামলাটি বর্তমান তদন্তের করছেন ডিবি পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম।

উল্লেখ্য, রবিবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে কলেজ ছুটির পর ১৫-২০ জন শিক্ষার্থী এমইএস বাসস্ট্যান্ডে মিরপুর ফ্লাইওভারের মুখে দাঁড়িয়েছিল। এ সময় একটি বাস আরেকটি বাসকে আটকাতে গিয়ে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর উঠে যায়। এ সময় কেউ চাকার নিচে পিষ্ট হয় কেউ বা ধাক্কায় ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া আক্তার মিম ও আব্দুল করিম।

ওই ঘটনায় নিহত মিমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলা করেন। ক্যান্টনমেন্ট থানায় এ মামলা নং ৩৩(৭)১৮। পরে ওই ঘটনায় জাবালে নূরের তিন গাড়ির দুই চালক ও দুই হেলপারকে আটক করে র‌্যাব-১।

ad