ধামরাইয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৫, আহত ৩৪

Jagoran- Dhamrai, two buses, collision, 5 dead
ad

জাগরণ ডেস্ক: ঢাকার ধামরাইয়ে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৪ জন।

শুক্রবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহতরা হলেন- ধামরাই থানার চন্ডীপুর গ্রামের নিবারণ চৌধুরীর ছেলে ভজন চন্দ্র চৌধুরী (৫২),যশোর জেলার মনিরামপুর থানার বাজিতপুর গ্রামের মৃত ভিমল সেনের ছেলে সোমনার্থ সেন (৪৮), ফরিদপুর জেলার মধুখালী থানার দিঘুলিয়া গ্রামের জালাল মোল্লার ছেলে জহির মোল্লা(২৫), রাজবাড়ি থানা জেলার বড় বভানিপুর গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে রমিজ উদ্দিন (৪৫), মানিকগঞ্জ থানা জেলার তেউতা গ্রামের রস্তম আলী খানের ছেলে আখের আলী খান (৪০)।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে সূর্যমুখী নামের একটি যাত্রীবাহী বাস আরিচার দিকে যাচ্ছিল। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সেতু পরিবহনের ৪৫ জন যাত্রী বোঝাই অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতদেরকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্যকেন্দ্রসহ স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধামরাই ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর সাহেব আলী বলেন, খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে পাঠান। দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো সড়ক থেকে সরিয়ে দেয়।

ধামরাই থানার এসআই জুলফিকার হায়দার জানান, দুর্ঘটনার গাড়ি দুটি আটক করা হয়েছে তবে চালক ও হেলপারের সন্ধান পাওয়া যায়নি।

ad