নিজ মেয়েকে ১ বছর ধরে ধর্ষণ-ভিডিও ধারণ

Gopalgonj
ad

স্থানীয় প্রতিনিধি: গোপালগঞ্জে নিজের ১১ বছরের শিশু কন্যাকে দিনের পর দিন ধর্ষণ ও ধর্ষণের ঘটনার ভিডিওচিত্র ধারণের অভিযোগ উঠেছে দুখু মিয়া (৩৫) মিয়া নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

সোমবার (২ জুলাই) দুপুরে লতিফপুর ইউনিয়নভুক্ত ঘোষেরচর এলাকার একটি ভাড়া বাসা থেকে পুলিশ অভিযক্ত বাবা দুখুকে আটক করে। একই সাথে ভিকটিম শিশু ও তার মাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

ধর্ষক দুখু মিয়া সদর উপজেলার চর মানিকদাহ গ্রামের কাকা মিয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুখু মিয়া নিজ স্ত্রীর অনুপস্থিতিতে তার শিশু মেয়েকে দীর্ঘদিন যাবত ধর্ষণ করে আসছিল। শুধু ধর্ষণই নয় দুখু ধর্ষণের ভিডিওচিত্র মোবাইল ফোনেও ধারণ করে। ভয় এবং লজ্জায় শিশুটি এ ঘটনা কাউকে জানায়নি। এমনকি নিজের মাকেও বলেনি। এভাবে প্রায় বছর খানেক ধরে ধর্ষণের ঘটনা চলতে থাকে।

শিশুটির মা বাড়িতে না থাকলে প্রায়ই দুখু মিয়া মেয়েকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। এটা দেখে এলাকাবাসীর মনে সন্দেহ জাগে। সে কারণেই, সোমবার এলাকাবাসী দুখু মিয়ার বাসার দরজা বন্ধ দেখে প্রথমে ডাকাডাকি করে। কিন্তু অনেক অনুরোধেও না খুললে শেষ পর্যন্ত জোর করে দরজা ভেঙে ভেতরে ঢুকে বিষয়টির সত্যতা পায়। এ সময় স্থানীয়রা দুখুকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ শিশু, তার মা ও ধর্ষক বাবাকে জিজ্ঞাসাবাদ করে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে থানা কর্তৃপক্ষ জানিয়েছে।

ad