পরিবর্তন আনতে পারবে একমাত্র জাতীয় পার্টি: এরশাদ

jagoran- Changes, Jatiya Party, Ershad,
ad

জাগরণ ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ এ অবস্থা থেকে পরিবর্তন চায়। এ পরিবর্তন এনে দিতে পারবে একমাত্র জাতীয় পার্টি। জাতীয় পার্টি ক্ষমতায় এলে একজন মানুষও মারা যাবে না। আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না।

রবিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের সরকারি জুবেলি স্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এরশাদ প্রচণ্ড রোদের মাঝে সাধারণ মানুষের উপস্থিতি দেখে বলেন, এত মানুষ আমাকে ভালোবাসে এটি ভাবলে মনে হয় আমার বয়স কমে গেছে।

তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বিচার বিভাগ স্বাধীন হবে, দলীয়করণ হবে না, দেশে গুম-খুন থাকবে না। দেশের মানুষ শান্তিতে থাকবে।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত জোট সরকার ক্ষমতায় এসে তাদের বিরুদ্ধে করা পাঁচ হাজার মামলা প্রত্যাহার করে নিয়েছে। পরে আওয়ামী লীগ ক্ষমতায় এসে ছয় হাজার মামলা প্রত্যাহার করেছে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে কারো বিরুদ্ধে অন্যায় অবিচার হবে না।

এ সময় তিনি সুনামগঞ্জ-৪ আসনে আগামী নির্বাচনে আবারও পীর ফজলুর রহমান মিসবাহকে প্রার্থী ঘোষণা করে বলেন, আমার আসনে আমি এখনও নিজের প্রার্থিতা ঘোষণা করিনি, কিন্তু পীর ফজলুর রহমান মিসবাহকে সুনামগঞ্জ-৪ আসনের প্রার্থী ঘোষণা করে গেলাম, তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার দায়িত্ব আপনাদের।

ad