পাটগ্রামে বরযাত্রী বহনকারী মহেন্দ্র-ট্রাক্টরের সংঘর্ষে নিহত ২

Patgram, Mahendra-tractor, collision, 2 dead
ad

স্থানীয় প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রামে বরযাত্রী বহনকারী মহেন্দ্রর সাথে ট্রাক্টরের সংঘর্ষে বরের বোন ও চাচার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

বৃহস্পতিবার (৩১ মে) দিবাগত রাতে উপজেলার কামারেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী ও বরের বড় বোন তানজিনা বেগম (৩০) এবং একই গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে ও বরের চাচা আব্দুল লতিফ (৩৫)।

আহতদের মধ্যে বরের ভাবী লাকি বেগম (২৬) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ঘটনার প্রতক্ষ্যদর্শী বর ইকবাল হোসেন জানান, পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমার গ্রামের নুর ইসলামের মেয়ে বিলকিস বেগমের সাথে আমার বিয়ে সম্পন্ন শেষে মহেন্দ্রযোগে হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবি গ্রামের বাড়িতে ফিরছিলাম।

তিনি জানান, পথিমধ্যে পাটগ্রাম উপজেলার কামারেরহাট এলাকায় আমাদের বরযাত্রী বহনকারী মহেন্দ্রর সাথে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে ঘটনাস্থলে আমার বোন তানজিলা বেগমের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ সময় গুরুত্বর অবস্থায় চাচা আব্দুল লতিফকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজে প্রেরন করেন পাটগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে শুক্রবার সকাল ১০টায় সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

ad