বিলবোর্ডের ছবি দেখে মনোনয়ন দেয়া হবে না: কাদের

Billboards, no nominations, Kader
ad

স্থানীয় প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের নেতাদের উদ্দেশ্যে বলেছেন, পোষ্টার, বিলবোর্ডের ছবি দেখে মনোনয়ন দেয়া হবে না। দল চিরদিন ক্ষমতায় থাকবে না, তাই মানুষের সাথে ভালো ব্যবহার করেন। টাকা-পয়সা আওয়ামী লীগের উপাদান নয়। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ঐক্যবদ্ধ থেকে জনগণের জন্য কাজ করেন।

বুধবার (১৪ মার্চ) দুপুরে টাঙ্গাইলের শহীদ স্মৃতি পৌর উদ্যানে অনুষ্ঠিত আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, ক্ষমতার রাজনীতিতে আজ দলের সুসময়ে অনুপ্রবেশকারীর অভাব নেই। মৌসুম চলে গেলে অতিথি পাখিদের খুঁজে পাওয়া যাবে না। তাই যেকোনো মূল্যে আপনারা (নেতা-কর্মীরা) ঐক্যবদ্ধ থাকেন। দুঃসময়ের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করুন।

তিনি বলেন, গ্রুপ ভারি করার জন্যে বা এমপি হওয়ার জন্যে চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ীদের দলে টানবেন না। কারণ আওয়ামী লীগের লোকের অভাব নেই।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। বিএনপির আগুন সন্ত্রাস মানুষ আর চায় না। বিএনপি স্বাধীনতাবিরোধী ও জঙ্গিবাদের মদদদাতা। বিএনপির নেতা-কর্মীদের জনগণের কাছে ভোট চাওয়ার মুখ নেই। তাই আওয়ামী লীগের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে জনগণকে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানাই।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের সঞ্চালনায় কর্মীসভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়রম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক ভোলা, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামছুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি, টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার প্রমুখ।

ad