মগবাজারে বেপরোয়া বাসের ধাক্কায় নিহত বাইক আরোহী

ad

জাগরণ ডেস্ক: রাজধানীর মগবাজারে জনতা গোল্ডেন লাইন পরিবহনের একটি বেপরোয়া বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (৩ আগস্ট) দুপুর দেড়টার দিকে নুরজাহান টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সাইফুল (৩৫)। তিনি উত্তর গোড়ানের বাসিন্দা।

নিহত ব্যক্তির নাম সাইফুল (৩৫)। তিনি মগবাজার ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ব্রাদার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পিরোজপুরে এবং তিনি ঢাকার উত্তর গোড়ানের বাসিন্দা। পরিবারের বড় সন্তান সাইফুলের দুই বোন রয়েছে।

আহতদের দুইজনের মধ্যে একজন মোটরসাইকেল আরোহী এবং আরেকজন রিক্সা চালক। আহত রিক্সা চালকের অবস্থা আশঙ্কাজনক।

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, মোটরসাইকেল আরোহীকে ধাক্কার ঘটনায় গোল্ডেন লাইনের অভিযুক্ত বাসের চালককে আটক করা হয়েছে।

তবে চালকের তার নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটি ছিল যাত্রীশূন্য। বেপরোয়া গতিতে চলা বাসটি প্রথমে একটি রিক্সাকে ধাক্কা দেয়। এরপর বাসটি সাইফুল ইসলামের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। তখন তার ওপর দিয়েই বাসটি চলে যায়।

তবে এ ঘটনার পর চালক বাসটি নিয়ে পালাতে গিয়ে আরেকটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। তখন ঘটনাস্থলের আশপাশে থাকা জনতা ধাওয়া করে বাসটি ধরে ফেলে। এক পর্যায়ে তারা বাসটিতে আগুন ধরিয়ে দেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভান। তবে ততক্ষণে বাসটি সম্পূর্ণভাবে পুড়ে যায়।

বাস চাপায় নিহত সাইফুল ইসলামের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Gepostet von Mohammad Abdul Azim am Freitag, 3. August 2018

ad