রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

Gunfight, 2 extremists, dead
ad

জাগরণ ডেস্ক: রাজশাহীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল হাসান ওরফে হাসান ঘটিয়াল (৪৫) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

বুধবার (১৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহানগরীর পাঁচ নম্বর ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ সময় একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ১৪৭ বোতল ফেনসিডিল উদ্ধারের কথাও জানিয়েছে র‌্যাব।

নিহত আবুল হাসান ওরফে হাসান ঘাটিয়াল নগরীর কর্ণহার থানার সোনাইকান্দি এলাকার বাসিন্দা। পুলিশের দাবি, নিহত আবুল হাসান শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে রাজশাহীর বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, হত্যাসহ ১৬টি মামলা রয়েছে।

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এসএম আশরাফুল ইসলাম জানান, ভারত থেকে ফেনসিডিলের চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা বস্তায় করে ভারত থেকে ফেনসিডিল নিয়ে আসছিল। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি করে।

তিনি জানান, ৮-১০ মিনিট গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও একজনকে ঘটনাস্থলে আহত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে

ad