সাতক্ষীরায় কুরিয়ার সার্ভিসে অভিযান, মিলল ২০ হাজার ইয়াবা

Satkhira Photo
ad

স্থানীয় প্রতিনিধি: সাতক্ষীরা শহরের জননী এন্টারপ্রাইজ নামের একটি কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবা জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ মে) গভীর রাতে জননী এন্টারপ্রাইজে অভিযান চালিয়ে ইয়াবা ও সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

আটককৃতরা হলো- সদর উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের আলীম সরদারের ছেলে আব্দুস সাত্তার, একই উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের আস্কার আলী গাজীর ছেলে নজরুল ইসলাম ও কুলআটি গ্রামের মাহতাব উদ্দীনের ছেলে সাগর।

সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, একটি সংঘবদ্ধ চক্র সাতক্ষীরা শহরের জননী এন্টারপ্রাইজ নামক একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চিটগাং হতে শাকিল এন্টারপ্রাইজ নামক একটি ভুয়া প্রষ্ঠিানের নামে কৌশলে ইয়াবার একটি বড় চালান আনার চেষ্টা করছে এমন সংবাদ পায় ডিবি। এ খবরে রাতেই ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখানে রক্ষিত একটি প্লাষ্টিকের বস্তা থেকে ২০ হাজার ইয়াবাসহ আব্দুস সাত্তার নামে একজনকে আটক করা হয়।

তিনি জানান, পরে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক রাতে সদর উপজেলার ভোমরার লক্ষিদাড়ি এলাকা থেকে নজরুল ও কুলআটি এলাকা থেকে সাগরকে আটক করা হয়।

ad