সিলেটের মানুষ পরিবর্তন চায়: হানিফ

Hanif
ad

স্থানীয় প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সিলেট সিটির নির্বাচনে গতবার আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছিল। তাই আওয়ামী লীগ প্রার্থী নির্বাচনে হেরেছিল। এবার সিলেটের মানুষ পরিবর্তন চায়। মর্যাদার এই চেয়ারে আর কোনো দুর্নীতিবাজ ব্যক্তিকে দেখতে চায় না সিলেটের মানুষ।

বুধবার (৪ জুলাই) বেলা ১১টায় সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ ময়ুর কুঞ্জ কনভেনশন সেন্টারে আয়োজিত সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, সিলেট সিটি নির্বাচনকে কেন্দ্র করে সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে।  এবার নৌকার বিজয় সুনিশ্চিত।  তবে দলের প্রার্থীকে জয়ী করতে নেতা-কর্মীদের সব বিভেদ ভুলে নৌকার জন্য কাজ করতে হবে।

হানিফ বলেন, সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী যে কাজ করেছেন সেটি সরকারের উন্নয়ন কাজ। এটা তার ব্যক্তিগত কোনো কাজ নয়। এই সিলেটের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তাই এই সিলেটে উন্নয়নও বেশি হয়। কিন্তু সাবেক মেয়র আরিফ প্রচার করছেন এই সিলেটের উন্নয়ন নাকি তিনি নিজেই করেছেন।সরকারের দেওয়া টাকায় উন্নয়ন না করেই সাবেক এই মেয়র ইচ্ছামতো লুটপাট করেছেন।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ad