স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা, চালকের আসনে হেলপার

Jagoran- Home Minister, Car, Bus, Push,
ad

জাগরণ ডেস্ক: নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন থামতে না থামতেই এবার খোদ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের গাড়িকে পড়তে হলো রাজধানীর বেপরোয়া বাসের কবলে। তাকে বহনকারী গাড়ি ধাক্কা দিয়েছে নিউ ভিশন পরিবহনের একটি বাস। বাসটি তখন চালাচ্ছিলেন হেলপার (চালকের সহকারী), যার কোনো লাইসেন্সও ছিল না। যদিও বাসের ভেতরেই অবস্থান করছিলেন বাস চালক।

শুক্রবার (১০ আগস্ট) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ বাসটিকে জব্দ করে এবং বাস চালক ও হেলপারকে আটক করেছে। আটককৃত হেলপারের নাম ইব্রাহীম খলিল ইমন (২২)।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াদুল হক বলেন, মন্ত্রী রোগী দেখতে শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে এসেছিলেন। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন।

তিনি বলেন, মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে নিউ ভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে বাসটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। তখন হেলপার ইব্রাহীম খলিল ইমন বাসটি চালাচ্ছিল। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না। তাকে আটকের পর শেরেবাংলা নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-কমিশনার (ডিসি) লিটন কুমার সাহা বলেন, থানায় নেয়ার পর বাসটিকে ডাম্পিংয়ে দেয়া হয়। বাসের ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ad