শিক্ষার্থীদের হাতে বেদম মার খেলেন মন্ত্রী বাবুল সুপ্রিয়

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (এবিভিপি)-এর নবীনবরণের অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দিতে গিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভের মুখে পড়লেন ভারতের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের চত্বরে বাবুলকে লক্ষ্য করে গো ব্যাক স্লোগান দেয়া হয়। কেন্দ্রীয়মন্ত্রীকে প্রায় ঘন্টাখানেক ধরে ঘেরাও করে মারধরও করা হয় বলে অভিযোগ। এতে জামা-কাপড় ছিঁড়ে যায় তার।

এমনকি চুলের মুটি ধরে মারধর করারও অভিযোগ। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে বাবুল সুপ্রিয় মাটিতে পড়ে যান বলেও জানা যাচ্ছে। চড়, ঘুষি, কিল মেরে চশমা খুলে দেওয়া হয় তার।

যাদবপুরে এবিভিপির নবীনবরণ অনুষ্ঠানে যোগ দিতে যান বাবুল সুপ্রিয়। কিন্তু তিনি পৌঁছতেই বিক্ষোভ দেখায় এসএফআই। কেন্দ্রীয় মন্ত্রীকে গো-ব্যাক স্লোগান দেয় বিক্ষোভকারী। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী ও পুলিশের আরও বাহিনী। তবে তাঁরা তাঁকে বেরোতেও বাঁধা দেয় বলে খবর পাওয়া যাচ্ছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, পড়ুয়ারা তাঁকে গেটের বাইরে বার করে দেওয়ার জন্যে ধাক্কা দেয়। ধস্তাধস্তিতে মাটিতে পড়ে যান বাবুল, তাঁর জামার একাংশও ছি়ঁড়ে যায় বলে অভিযোগ।

মন্তব্য লিখুন :