ঢাবি আন্তঃহল সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জহুরুল হক হল

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) আন্তঃহল ছাত্র-ছাত্রী সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতায় ছাত্রদের হল থেকে চ্যাম্পিয়ন হয়েছে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল। অন্যদিকে মেয়েদের হল থেকে চ্যাম্পিয়ন কবি সুফিয়া কামাল হল।


রবিবার (১৯ জুন) বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে অনুষ্ঠিত এক সভায় 'আন্তঃহল সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা-২০২১-২০২২' এর পুরস্কার বিতরণ করা হয়।


আন্তঃহল সাঁতার প্রতিযোগিতায় (ছাত্র) শহীদ সার্জেন্ট জহুরুল হক হল চ্যাম্পিয়ন এবং যুগ্মভাবে রানারআপ হয়েছে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল ও কবি জসীম উদ্দীন হল। একই প্রতিযোগিতায় (ছাত্রী) কবি সুফিয়া কামাল হল চ্যাম্পিয়ন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল রানারআপ হয়েছে। ছাত্রদের মধ্যে শ্রেষ্ঠ সাঁতারু হয়েছেন বিজয় একাত্তর হলের এবাদুল ইসলাম এবং ছাত্রীদের মধ্যে শ্রেষ্ঠ সাঁতারু হয়েছেন কবি সুফিয়া কামাল হলের তামান্না জাহান। আন্তঃহল ওয়াটারপোলো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল এবং রানারআপ হয়েছে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল।


এসময়, সাঁতার ও ওয়াটারপোলো কমিটির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ শাইখ ইমতিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া, শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার, শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলী এবং বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।