ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঠাকুরগাঁওয়ে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিয়েছে। এতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত ও ১৭ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে ঢাকা-ঠাকুরগাঁও মহসড়কের হাজির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনার পর স্থানীয় ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ও স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার উত্তরা থেকে তেঁতুলিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি অতিরিক্ত গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। ফলে বৃহস্পতিবার সকালে ঢাকা-ঠাকুরগাঁও মহসড়কের হাজির মোড়ে বাসটি রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত হয় একজন ও আহত হয় ১৭ জন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মফিদা রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত যানবাননটি উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের পর নিহতের পরিবারকে বৃহস্পতিবার ফেরত দেয়া হয়েছে।

ঠাকুরগাঁওয়ের হাইওয়ে পুলিশ নাজমুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে একটি অপমৃত্যু মামলা হয়েছে।