কাশিয়ানীতে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

গোপালগঞ্জের কাশিয়ানীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের কাছ থেকে দেশীয় অস্ত্র, খেলনা পিস্তল ও ডাকাতির নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে কাশিয়ানী থানায় পুলিশ সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায়। 

আগের (১৫.১০১৯) দিন বিকেলে কাশিয়ানী উপজেলা সদরের দক্ষিণপাড়ার আক্কাস মোল্লার বাড়ির পাশের ঝোঁপঝাড়ের মধ্য থেকে ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, বাগেরহাটের খলিল শরীফের ছেলে মিলন শরীফ (২৯), ঢাকার ধামরাইয়ের হেলাল উদ্দিনের ছেলে খলিল উদ্দিন (৩২) ও সহোদর সেলিম মিয়া (৪৪), মানিকগঞ্জের শিবালয়ের আইজ উদ্দিনের ছেলে মোঃ ইসলাম শেখ (৪২), নারায়ণগঞ্জের ফতুল্লার আব্দুল আজিজ মিয়ার ছেলে সাহাদত হোসেন (৩০) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের আবুল হোসেনের ছেলে সহিদ (৪২)। 

কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন, মঙ্গলবার ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনগণের সহয়তায় পুলিশ এসব ডাকাত সদস্যদের গ্রেপ্তার করে। ডাকাতদলটি একটি প্রাইভেটকার যোগে কাশিয়ানীতে অবস্থান করছিল। 

তাদের উদ্দেশ্য ছিল, বিভিন্ন উন্নয়ন প্রকল্পে বালি সরবরাহকারী ব্যবসায়ীদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেযা এবং রাতে সুযোগ বুঝে সড়কে গাছ ফেলে ডাকাতি করা। 

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি- ডাকাতি, নারী নির্যাতন ও মাদক মামলা রয়েছে। তিনি আরও জানান, ডাকাত দলের কাছ থেকে দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। বুধবার তাদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।।