পুঠিয়ায় ট্রাক চাপায় দু'জনের মৃত্যু

রাজশাহীর পুঠিয়া ট্রাকের ধাক্কায়  দু'জন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 

স্থানীয় লোকজন তৎক্ষনিক ট্রাকসহ চালককে আটক করে পুলিশে দিয়েছেন। এ সময় প্রায় এক ঘন্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা সদরে ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্স বিল্ডিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলে একজন পুরুষ (৪০) ও একজন মহিলা (৩৫)  ছিলেন। তবে এ রিপোট লিখা পর্যন্ত তাদের নাম পরিচয় জানা যায়নি। নিহতদের লাশ পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রাখা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুজন মোটরসাইকেল যোগে নাটোরের দিকে যাচ্ছিল। আর মাল বোঝাই একটি ট্রাক রাজশাহী শহরের দিকে আসছিল। পথে ট্রাকের সঙ্গে  ধাক্কায় লাগে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। 

আর তার সাথে থাকা আরোহী মহিলাকে মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।