নোয়াখালীতে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে দুই মাদক কারবারীর স্বজনদের হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহতের ঘটনায় থানায় বেগমগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) মাদক কারবারীদের হামলায় আহত ডিবির এসআই সাঈদ মিয়া বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

এর আগে, বুধবার রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তারা হলেন, এসআই জাকির হোসেন (৪০), এসআই সাঈদ মিয়া (৪১) ও এএসআই হেলাল উদ্দিন (৩৫)।
 
উল্লেখ্য, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল একলাশপুর এলাকায় অভিযান চালায়। এসময়  মাদক কারবারী লিটন ও সায়েমকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে নিয়ে ফেরার পথে পুলিশের উপর অর্তকিত হামলা চালায় তাদের স্বজন ও  সহযোগীরা। হামলায় পুলিশের তিন কর্মকর্তা আহত হন।

নোয়াখালী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার জানান, বুধবার রাতের ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, অস্ত্র ও পুলিশের তিন কর্মকর্তা আহতের ঘটনায় ৩টি মামলা হয়েছে। এ ঘটনায় উপজেলার একলাশপুর ইউনিয়নের আবদুর রশিদের ছেলে সায়েম (২২) ও একই এলাকার আবদুর রহিমের ছেলে আমির হোসেন লিটনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পাইগান, ৩ রাউন্ড গুলি, ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তারকৃত মাদক কারবারী ২ জনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।