দেশের সেবায় কাজ করবে স্বেচ্ছাসেবকলীগ: রঞ্জন গুহ

স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, দেশের সেবায় কাজ করবে স্বেচ্ছাসেবকলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্বেচ্ছাসেবকলীগ সেবা মূলক প্রতিষ্ঠানে পরিণত হবে।

তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগের মূল মন্ত্র হচ্ছে সেবা, শান্তি ও প্রগতি। এই মূলমন্ত্রকে সামনে রেখে আমরা আমাদের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করা হবে। আমাদের প্রধানমন্ত্রী দেশের সেবক। শাসক নন। আমরা সেই নেত্রীর কর্মী হিসেবে আমাদের দায়িত্ব ও কর্তব্যের তাগিদে আমরা আমাদের সাংগঠনিক কাজ করি।

বুধবার বিকেলে নরসিংদী ডায়বেটিক হাসপাতালে সদ্য বিদায়ী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন রিজভীকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের সদ্য বিদায়ী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন রিজভী অনেক দিন যাবত অসুস্থ। আমরা আমাদের দায়িত্ব ও কর্তব্যের তাগিদে ও প্রাণের তাগিদে এখানে এসেছি। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী তার স্ত্রীর হাতে উন্নত চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকা তুলে দিয়ে তার পাশে দাঁড়িয়েছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, স্বেচ্ছাসেবকলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, আ.ফ.ম মাহবুবুল হাসান মাহবুব, এস এম সায়েম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দীপু মাহমুদ, সাধারণ সম্পাদক রঞ্জন সাহা সহ প্রমুখ।